লালনেই কাটাতে চান সালমা

  ২১, অক্টো ২০১৪  |    Online Desk, সংগীত কর্ণার  |    798

লালনের মধ্যেই বিরাজ করছেন সংগীত শিল্পী সালমা আর এটি নিয়েই সময় কাটাতে চান তিনি। এবার স্বামী, সন্তানের সঙ্গে পারিবারিক আবহেই কাটিয়েছেন ঈদের দিনগুলো। তবে একাধিক ঈদের অনুষ্ঠানে দেখা গেছে সালমাকে। পাশাপাশি ঈদে তার একটি নতুন মিউজিক ভিডিওর প্রচার শুরু হয়েছে বিভিন্ন চ্যানেলে। এরই মধ্যে এর ভাল রেসপন্সও মিলেছে। এদিকে লালনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সমপ্রতি মাছরাঙা টিভিতে সালমা লাইভ গান পরিবেশন করেছেন। লালনের গান গেয়ে আরও একবার দর্শকমহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন এই গায়িকা। বর্তমানে সংসার-সন্তান সামলে এরই মধ্যে স্টেজেও ব্যস্ত হয়ে পড়েছেন সালমা। ঢাকা ও ঢাকার বাইরে একাধিক শোতে সামনে অংশ নেয়ার কথা রয়েছে তার। তবে এখন

যেখানে যাচ্ছেন লালনের গানই বেশি গাইছেন তিনি। স্টেজ-লাইভের মতো করে একটি পূর্ণাঙ্গ লালনের অ্যালবামও সালমা করছেন। ওস্তাদ শফি মণ্ডলের সঙ্গে এরই মধ্যে এই অ্যালবামের কাজ অনেকটা গুছিয়ে এনেছেন সালমা। তবে আস্তে ধীরেই এগুতে চান তিনি। অন্তত এ অ্যালবাম নিয়ে তাড়াহুড়ো করতে চান না। নতুন বছরেই নতুন এই লালনের অ্যালবাম শ্রোতাদের হাতে তুলে দিতে চান সালমা।

সালমা বলেন, আমি এখন লালনের মধ্যেই বিরাজ করছি। কারণ, শুরু থেকে আমি ফোক গান করলেও লালনের গানের প্রতি আমার আলাদা টান সব সময় ছিল। এবার যেহেতু প্রথম লালনের পূর্ণ একক করছি তাই এতেই মনোনিবেশ করেছি। এ কারণেই স্টেজ কিংবা টিভি লাইভেও লালনের গান করছি। আমার চারপাশ জুড়ে লালনের আবহটা দীর্ঘ সময় ধরে রাখতে চাচ্ছি। তবে এখন লালনের অ্যালবাম ছাড়া অন্য কিছু নিয়ে তেমন ভাবছি না। এ নিয়ে তাড়াহুড়ো করতে আমি রাজি নই। আশা করছি ভাল কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারবো।

সংশ্লিষ্ট খবর

রাজনীতিতে পা রাখলেন ন্যান্সি

  ১১, সেপ্টে ২০১৪  |    906

গায়েহলুদ মাখানো হলো নিরবের

  ২৭, মার্চ ২০১৬  |    203

‘খাঁচা’য় অভিনেত্রী জয়া আহসান ?

  ২৮, জানু ২০১৬  |    305

নতুন গান ‍নিয়ে আসছেন আরফিন রুমি

  ১৩, ফেব্রু ২০১৭  |    191