সিলেটে এল আরবির কনসার্ট

  ১৯, সেপ্টে ২০১৪  |    Online Desk, সংগীত কর্ণার  |    664

আন্তর্জাতিক শান্তি দিবসে সিলেটের বিয়ানীবাজারে কনসার্ট পরিবেশন করবে ব্যান্ডদল এলআরবি । বিশ্বব্যাপী ২১ সেপ্টেম্বর উদযাপন হবে ‘বিশ্ব শান্তি দিবস’। দিবসটি বিশ্বব্যাপী উদযাপন করবে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘মাস্টারপিস’। বিশ্বের ৫২টি দেশে ওপেন এয়ার কনসার্টসহ নানা সাংস্কৃতিক আয়োজনের প্রস্তুতি গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে বাংলাদেশেও একটি ওপেন এয়ার কনসার্ট আয়োজন করেছে ‘মাস্টারপিস বাংলাদেশ’। বুধবার দুপুরে আয়োজক সংস্থার সভাপতি ফজলুল আলম সিমাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এই কনসার্ট হবে সিলেটের বিয়ানীবাজার উপজেলার পিএইচজি হাইস্কুল মাঠে। অংশ নেবে দেশের শীর্ষ জনপ্রিয় ব্যান্ডদল আইয়ুব বাচ্চুর ‘এলআরবি’।

‘বিশ্ব শান্তি দিবস’ উপলক্ষে বিশ্বব্যাপী যে সব অনুষ্ঠানমালা হবে তা কেন্দ্রীয়ভাবে নেদারল্যান্ডের রাজধানী আমস্টারডাম থেকে সারাবিশ্বে সরাসরি সম্প্রচার করা হবে।

প্রসঙ্গত, ‘মাস্টারপিস’ একটি আন্তর্জাতিক সংগঠন। সাংস্কৃতিক বিনিময় ও ঐতিহ্য-সংস্কৃতির প্রসারের মাধ্যমে মানুষে মানুষে শান্তি-সম্প্রীতি ও আন্তর্জাতিক সৌহার্দ্যবৃদ্ধির জন্য সংগঠনটি কাজ করে। এর মূল কেন্দ্র মিশর।

সংশ্লিষ্ট খবর

‘অঙ্গার’ আজ মুক্তি পাচ্ছে

  ১৫, জানু ২০১৬  |    525

নিরব এর গেম রিটার্নস

  ২৪, জানু ২০১৬  |    307