রাজনীতিতে পা রাখলেন ন্যান্সি

  ১১, সেপ্টে ২০১৪  |    Online Desk, মিডিয়াকথা  |    905

আত্মহত্যা নাটক সহ মিডিয়ায় একের পর এক বিতর্কসৃষ্টি করা ন্যান্সি এবার রাজনীতিতে পা দিলেন। বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মনোনীত হয়েছেন সংগীতশিল্পী ন্যান্সি। এখন থেকে রাজনীতির মাঠেও দেখা যাবে সংগীতশিল্পী ন্যান্সিকে। ১১ সেপ্টেম্বর বিকেলে তিনি এ কথা জানান।

ন্যান্সি বলেন, ‘জাতীয়তাবাদী আদর্শের প্রতি ভালো লাগা অনেক আগে থেকেই। আমার মা নেত্রকোনাতে জাসাসের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। তবে আমি রাজনীতির সঙ্গে আরো পরে যুক্ত হতে চেয়েছিলাম। আমি চাই, ন্যান্সিকে অযথা রাজনীতির সঙ্গে না মেলাতে। সরকারের বিভিন্ন কর্মকাণ্ডে আমি অসন্তুষ্ট। তাই আমি আমার সিদ্ধান্তে অনড় থেকে শেষ পর্যন্ত রাজনীতিতে নাম লেখালাম।’

নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবিতে ‘পৃথিবীর যত সুখ’ গানটির মধ্য দিয়ে গানের ক্যারিয়ার শুরু করেন। তিন বছর পর থেকে মঞ্চে নিয়মিত গাওয়া শুরু করেন তিনি. সিনেমায় গান গেয়ে ২০১২ সালে সেরা সংগীতশিল্পী হিসেবে তিনি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখন পর্যন্ত ন্যান্সির তিনটি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এগুলো হচ্ছে ‘ভালোবাসা অধরা’, ‘রঙ’ ও ‘দুষ্টু ছেলে’। এর মধ্যে ‘দুষ্টু ছেলে’ অ্যালবামটি শুধু অনলাইনে প্রকাশিত হয়েছে।

সংশ্লিষ্ট খবর

চিরকুমার সমিতির সদস্যদের হতাশা

  ২, সেপ্টে ২০১৪  |    325

এবার বৃদ্ধাশ্রম করছেন হ্যাপি

  ১৭, এপ্রি ২০১৫  |    606

নিরব এর ‘টার্গেট’

  ২, ডিসে ২০১৫  |    1293