ঝালকাঠিতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি

  ৪, সেপ্টে ২০১৪  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    667

ঝালাকঠির নলছিটি উপজেলার চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসী দুই ভাই সংবাদ প্রকাশের জের ধরে নলছিটি রিপোটার্স ইউনিটির সদস্য সাংবাদিক মু: মনিরুজ্জামান-মুনিরকে খুন জখমের হুমকি প্রদান করেছেন।গত বুধবার রাত ৮ টার দিকে নলছিটি হাই স্কুল সড়কের মাওলানা গোলাম মোস্তফা খানের ভবনের সম্মুখের রাস্তায় পলাশ তাং ও তার ভাই সোহাগ তাং নলছিটির বিশিষ্ট সাংবাদিক ও নলছিটি পৌরসভার কাউন্সিলর মুনিরকে লাঞ্চিত করে ওই হুমকি প্রদান করে।

এ ব্যাপারে নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে ও নলছিটি রিপোটার্স ইউনিটি তাৎক্ষনিক নিন্দা জ্ঞাপন করেছেন।

জানা গেছে, সন্ত্রাসী ওই দুই ভাইসহ আরো কতিপয় ব্যক্তিদের বিরুদ্বে সম্প্রতি শহীদ মুক্তিযোদ্বা মফিজ উদ্দিনের পরিবারের জমি ও দোকান ঘর জবর দখল করার পায়তারা শিরোনামে বিভিন্ন পত্র-পত্রিকায় ফলাও করে সংবাদ ছাপা হয়।

এছাড়া গত ২ সেপ্টেম্বর দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার ৩য় পাতায় ভূমিদস্যু ওই দুই ভাইয়ের বিরুদ্বে ঋষি বাড়ির খাল এবং প্রজাপতি ঋষির জমি ও বাড়ি ঘর জবর দখল করে বালি দিয়ে ভরাট ও প্লট আকারে বিত্রিুর সংবাদ ছাপা হয়।

এতে ওই দুই ভাই ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মুনিরকে দেখে নেয়ার ও খুন-জখমের হুমকি দিয়ে লাঞ্চিত করে।সাংবাদিক মুনির তাৎক্ষণিক নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং-১১৪ তারিখ-৩/৮/১৪ইং। সাংবাদিক মুনির কে লাঞ্চিত ও খুন-জখমের হুমকি দেয়ার ঘটনায় নলছিটি রিপোটার্স ইউনিটি নিন্দা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন।

সংশ্লিষ্ট খবর

পাঁচ গায়িকার গানে এবার ডিজে রাহাত

  ১৮, সেপ্টে ২০১৬  |    257