৭ তারকাকে রাইস বাকেট চ্যালেঞ্জ দিল নিলয়

  ৪, সেপ্টে ২০১৪  |    Online Desk, গ্লামার্স ওয়ার্ল্ড  |    291

বিশ্বব্যাপী চলছে আইস বাকেট চ্যালেঞ্জের উৎসব। বাংলাদেশে এর কিছুটা প্রভাব পড়েছে তবে অন্যরূপে। আইস বাকেট চ্যালেঞ্জের পরিবর্তে বাংলাদেশে হচ্ছে রাইস বাকেট চ্যালেঞ্জ। দেশি তারকারাও এ রাইস বাকেট চ্যালেঞ্জে মেতেছেন।অভিনেতা নিলয় আলমগীর ৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সাত সেলিব্রেটির দিকে ছুঁড়ে দিয়েছেন রাইস বাকেট চ্যালেঞ্জ। নির্মাতা সানিয়াত হোসেন, চিত্রনায়ক আরেফিন শুভ, গায়িকা সাবরিনা পড়শী, চিত্রনায়িকা মাহিয়া মাহি, অভিনেত্রী আনিকা কবির শখ, অভিনেত্রী নওরিন হাসান জেনি এবং চিত্রনায়িকা পরী মনিকে রাইস বাকেট চ্যালেঞ্জ জানিয়েছেন অভিনেতা নিলয়।
ফেসবুক স্ট্যাটাসে নিলয় লিখেছেন, ‘দান করা উচিত অজ্ঞাতসারে। এরপরও শুধুই সবাইকে উৎসাহিত করার জন্য এই ছবি পোস্ট করা। আবার এটাও ঠিক এই মুহূর্তে উচিত ছিল দেশের নানা অঞ্চলের বন্যার্তদের পাশে দাঁড়ানো। কিন্তু সময় সুযোগ করতে না পেরে লজ্জিত বোধ করছি এবং আপাতত ঢাকাতে অংশ নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে।’সম্প্রতি আমাদের দেশে চালু হয়েছে রাইস বাকেট চ্যালেঞ্জ। বিষয়টি নিয়ে বিতর্ক থাকতে পারে কিন্ত এখানে কোন ক্ষতি দেখছিনা আমি । এর মাধ্যমে সবার অল্প অল্প প্রচেষ্টায় হয়তো বৃহৎ একটি সুবিধাবঞ্চিত গোষ্ঠী উপকৃত হবে । হোকনা সেটি সামান্য।

আমি এখন সাত জনকে নমিনেট করছি। আশা করছি এই সাত জন এই চ্যালেঞ্জে অংশগ্রহন করে, প্রত্যেকে নতুন সাত জনের নাম নমিনেট করে তাদের এই চ্যালেঞ্জ দিবে। এবং এটা চলতে থাকবে। আমি নমিনেট করছি।”

সংশ্লিষ্ট খবর

নতুন রূপে গানে ফিরলেন নাউমি

  ৮, ডিসে ২০১৫  |    1196

কালকীর প্রেমে ফারহান

  ২০, মার্চ ২০১৬  |    585

কাছে আসার গল্পে সাবিলা নূর

  ৬, ফেব্রু ২০১৬  |    1489