স্টোরি অব সামারা বাংলা চলচ্চিত্র ট্রেইলার

  ২৯, আগ ২০১৪  |    Online Desk, বাংলা চলচ্চিত্র, মুভি ট্রেইলার  |    887

বৈজ্ঞানিক কল্পকাহিনিভিত্তিক চলচ্চিত্র ‘স্টোরি অব সামারা’। অতিপ্রাকৃত শক্তিসম্পন্ন পাঁচ বন্ধুর কর্মকাণ্ড নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। সিনেমাতে দেখা যাবে, সিনেমার কেন্দ্রীয় চরিত্র পিয়া ভিনগ্রহবাসীদের বিষয়ে উৎসাহী।তার সহযোগিতায় এগিয়ে আসে তার বন্ধুরা। বহুদিনের প্রচেষ্টায় ভিনগ্রহের বাসিন্দাদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হয় তারা। ভিনগ্রহের কিছু বাসিন্দা পিয়াদের অপহরণ করে তাদের গ্রহে নিয়ে যায়। পিয়া ও তার বন্ধুরা ভিনগ্রহের বাসিন্দাদের পৃথিবী ধ্বংসের পরিকল্পনা বানচাল করতে পারবে কি না তা জানতে অপেক্ষা করতে সিনেমাটি মুক্তি পাওয়া পর্যন্ত।

নায়িকা পিয়া ছাড়া এ সিনেমাতে অভিনয় করছেন শিবা আলী খান, সাঞ্জু, শিমুল খান, আমান রেজা, এটিএম শামসুজ্জামান, কাবিলা, চিত্রলেখা গুহ প্রমুখ।
সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত জাপানি চলচ্চিত্র নির্মাতা রিকিয়া মাসুদো। সিনেমার মহরতে গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে রিকিয়া গ্লিটজকে বলেছিলেন, “আমি জাপানে রোমিও জুলিয়েট, দ্য লাস্ট ফ্রেন্ডস, রিচ ওমেন পুয়র ম্যানসহ ১৪টি চলচ্চিত্র তৈরি করেছি। তবে একজন বাঙালি হিসেবে দেশের প্রতিও আমার দায়বদ্ধতা রয়েছে। তাই বাংলাদেশের সর্বস্তরের মানুষের জন্য একটি সিনেমা তৈরি করতে চাই।”
সম্প্রতি ইউটিউবে ‘স্টোরি অব সামারা’র একটি ট্রেইলার প্রকাশিত হয়েছে। ৩ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেইলারটি দেখে মনে হয়, জমজমাট অ্যাকশনে ভরপুর একটি সিনেমা হতে যাচ্ছে এটি।

সংশ্লিষ্ট খবর

ব্যর্থতার পাঁচটি কারন

  ১৭, জানু ২০১৬  |    357

রিয়াজ ও জাজের লড়াই

  ১৩, জুলা ২০১৫  |    2171