ঈদ উপলক্ষে বেশ কিছু নাটক নিয়ে আসছেন নাদিয়া

  ১৪, জুন ২০১৭  |    গ্লামার্স ওয়ার্ল্ড  |    92

নাটকগুলোতে যেন নতুনত্ব খুঁজে পান দর্শকরা সেই দিকটা মাথায় রাখছেন তিনি।  ঈদ ব্যস্ততা নিয়ে জানাতে গিয়ে এমনটাই বলেছেন নাদিয়া।

তিনি বলেন, এবারের নাটকগুলোতে আমার প্রত্যেকটি চরিত্রেই বৈচিত্র্যতা খুঁজে পাবেন দর্শক। আমি এবার গল্পে এবং চরিত্রে যথেষ্ট মনোযোগ দিয়েছি। সবমিলিয়ে এবারের ঈদের নাটকগুলো আমারই হৃদয় ছুঁয়ে গেছে। আশা করি দর্শকেরও মন ছুঁয়ে যাবে।

এরই মধ্যে অভিনেতা শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় একটি নাটক এবং সকাল আহমেদের নির্দেশনায় মাহফুজ আহমেদের বিপরীতে দুটি নাটকে অভিনয় করেছেন নাদিয়া। এই দুটি নাটক নিয়ে বেশি উচ্ছ্বাস প্রকাশ করেন এই অভিনেত্রী। পাশাপাশি অন্য নাটকগুলোও দর্শকের ভালো লাগবে বলে জানান তিনি।

এরই মধ্যে নাদিয়া ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারের জন্য শেষ করেছেন শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ‘রবিনহুড আসেনাই তাই’, সকাল আহমেদ’র ‘২০০ কাঠবেলি’, ‘ব্লাইন্ডনেস’, মীর সাব্বিরের ‘স্বার্থই সকল সুখের মূল’, তাইফুর আশিকের ‘তোর কপালে দুঃখ আছে’, আনিসুজ্জামানের ‘অবশেষে অবসান’, মিনহাজের ‘স্বীকৃতি’ ইত্যাদি নাটকগুলোর শুটিং।

নাদিয়া বলেন, ‌আগামীতে আরও কিছু নাটকের শুটিং বাকি আছে। আজ থেকে শুরু হয়েছে বদরুল আনাম সৌদের নাটকের দৃশ্যধারণ। এরপর শান্তির নির্দেশনায় আরও দু’টি নাটকের কাজ করব।

এছাড়া আগামীতে ঈদে বিটিভিতে আনজাম মাসুদের ‘পরিবর্তন’ ম্যাগাজিন অনুষ্ঠানে নৃত্য পরিবেশ করতে দেখা যাবে নাদিয়াকে। তিনি বলেন, ‘অনেকদিন পর আবার নৃত্য পরিবেশন করলাম। আমি নাচের মধ্যে আলাদা তৃপ্তি খুঁজে পাই। ‘পরিবর্তন’ অনুষ্ঠানটি বেশ জনপ্রিয়, তাদের অনুষ্ঠানের ভাবনা ইউনিক। সেজন্য পারফর্ম করেছি।

সংশ্লিষ্ট খবর

বিতর্কের মুখে আমির খান

  ২৮, নভে ২০১৫  |    433

শাড়ি বিক্রেতা ইরফান খান

  ২৭, মার্চ ২০১৭  |    147

ক্রিকেট-বলিউড রূপকথার প্রেম

  ২২, এপ্রি ২০১৫  |    314

বাস্তব জীবনে লাজুক সানি লিওন !

  ২৬, জানু ২০১৬  |    334

কিংখানের ভক্ত ভাইজান

  ২, মার্চ ২০১৬  |    224