আবারও সমালোচনার মূখে কলকাতার নায়িকা শুভশ্রী

  ১৩, জুন ২০১৭  |    কলকাতা  |    209

গাঙ্গুলি

দুই বাংলা মিলিয়ে বেশ কিছু সুপারহিট ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। কিন্তু হৃদয়ঘটিত ব্যাপার স্যাপারে সময়টা তার একদমই ভালো যাচ্ছে না কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলির।

সাফল্য যখন তাঁর দোরগোড়ায় তখন ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। সদ্যই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে বিচ্ছেদ হয়েছে। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তার সঙ্গে শুভশ্রীর সম্পর্ক ছিল, এটা যেমন ঠিক, তেমন এখন তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। এবং তারা দুজনে মিলেই সেই সিদ্ধান্ত নিয়েছেন। আবার শুভশ্রীরও স্পষ্ট বার্তা, ‌‌ব্যক্তিগত জীবন নিয়ে কোনও প্রশ্ন করা চলবে না। তাই ইচ্ছে হলেও সবাই মুখে কুলুপ এঁটে আছেন।

এদিকে এতসব কিছুর ভিড়ে নতুন করে সমালোচনার মুখে পড়েছেন মিষ্টি হাসির এই নায়িকা। সম্প্রতি নিজের বাড়িতে যজ্ঞ করেন শুভশ্রী। সেই যজ্ঞের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নায়িকা। আর সেই ছবি ঘিরেই নতুন বিতর্ক তৈরি হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে জুতো পরে পূজোর ঘরে যজ্ঞের সামনে হাতজোড় করে বসে রয়েছেন শুভশ্রী। এই দেখে ক্ষেপেছেন লোকজন। ছবিটিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন শুভশ্রীর কাছে নানারকম প্রশ্ন রেখে। তবে কোনো প্রশ্নেরই তিনি কোনো উত্তর দেননি। চুপচাপ দেখছেন সব কিছু। এদিকে আসছে রোজা ঈদে শুভশ্রী বাংলাদেশের দর্শকদের সামনে হাজির হচ্ছে বিগ ধামাকার দুই ছবি নিয়ে। একটি জিতের বিপরীতে ‘বস ২’ এবং অন্যটি শাকিব খানের বিপরীতে ‘নবাব’।

সংশ্লিষ্ট খবর

পারাপারে ঋতু-পাওলি

  ১৬, নভে ২০১৪  |    280

আলুপোস্ত বললেন মিমি কে, নায়ক

  ১০, এপ্রি ২০১৭  |    271