ঈদ উপলক্ষে নতুন অ্যালবাম নিয়ে রাকিব মোসাব্বির

  ১১, জুন ২০১৭  |    সংগীত কর্ণার  |    82

আমাকে জড়িয়ে রাখো

তরুণ সংগীতশিল্পী রাকিব মোসাব্বিরের সংগীতাঙ্গনে যাত্রা শুরু ২০০৭ সালে। সেই হিসেবে সংগীতাঙ্গনে এক দশক পার করেছেন তিনি। এই উপলক্ষে ঈদকে সামনে রেখে প্রকাশ হচ্ছে তার নতুন একক অ্যালবাম।

আমাকে জড়িয়ে রাখো শীর্ষক অ্যালবামটি তিনটি গানে সাজানো। এখানে সবগুলো গান লিখেছেন রেজাউর রহমান রিজভী। সুর ও সংগীত পরিচালনা করেছেন রাকিব নিজেই। এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, ‌‘রিজভী ভাইয়ের সঙ্গে আমার পরিচয় ২০১২ সালে। এর পরের বছরের বৈশাখে আমার ৫ম একক অ্যালবাম ‘সুখ পাখি’-তে তার লেখা দুটি গান প্রকাশিত হয়। এরপর থেকে রিজভী ভাইয়ের গীতিকবিতায় অনেকগুলো গানের কাজ হয়েছে। তবে সম্পূর্ণ তার গীতিকবিতায় পুরো একটি অ্যালবাম করার ইচ্ছা থাকলেও এতদিন তা সম্ভব হয়নি। এবার সেই অপূর্ণ ইচ্ছাটাই সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদে প্রকাশিত হচ্ছে রিজভী ভাইয়ের গীতিকবিতায় আমার ১১তম একক অ্যালবাম ‘আমাকে জড়িয়ে রাখো। এ অ্যালবামের তিনটি গানই ভিন্ন স্বাদের। শ্রোতাদের কাছে গানগুলো উপভোগ্য হয়ে উঠবে বলে আশা করছি।

এদিকে ‘আমাকে জড়িয়ে রাখো’ অ্যালবামের তিনটি গানের মধ্যে একটি গানের ভিডিও ইতিমধ্যে নির্মিত হয়েছে। বাকি দুটি গানেরও ভিডিও শীঘ্রই নির্মাণ করা হবে বলে রাকিব মোসাব্বির জানিয়েছেন।

সংশ্লিষ্ট খবর

নতুন রূপে গানে ফিরলেন নাউমি

  ৮, ডিসে ২০১৫  |    1168

ঈদে আসছে যে সকল অডিও এ্যালবাম

  ১১, জুলা ২০১৫  |    1546