সালমানের শৈশব কেটেছে অর্থ কষ্টে

  ৭, জুন ২০১৭  |    বলিউড  |    90

অর্থ কষ্টে

সালমান খান প্রায় প্রতিটা ছবিই ব্লকবাস্টার সুপারহিট হিসেবে বক্স অফিসের চাহিদা মেটায়। রয়েছে বিশ্বব্যাপী তার জনপ্রিয়তাও। তবে এই সাফল্যের গল্পটা এতো সহজ ছিলো না। চিত্রনাট্যকার বাবার ঘরে জন্মালেও প্রাচুর্যতার মাঝে বড় হননি সালমান। সম্প্রতি নিজের গড়া সামাজিক সংগঠন ‌‘বিইং হিউম্যান’র একটি অনুষ্ঠানে এমন অভিজ্ঞতার কথাই জানান সাল্লু ভাই। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি জানান, বাবা চিত্রনাট্যকার সেলিম খান সিনেমা লিখে মাসে আয় করতেন মাত্র ৭৫০-১০০০ টাকা। অনেক আবদার চাপা দিতে হতো। তবে বড় ছেলে সালমান খান সাইকেল চালাতে পছন্দ করতেন বলে তাকে সেলিম খান সাইকেল কিনে দিয়েছিলেন ৩ হাজার টাকা দিয়ে। বাবার সে ভালোবাসায় সেদিন মুগ্ধ হয়েছিলেন সালমান।

কথা প্রসঙ্গে সালমান বলেন, সাইকেল আমার খুব প্রিয় আর ভালোবাসা মেশানো এক নাম। আমি সব তরুণকে বলবো আসুন, পরিবেশ রক্ষায় মোটরবাইক ছেড়ে শহরের রাস্তায় সবাই সাইকেল চালানোতেই আনন্দ খুঁজে নেই।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সালমানের নতুন ছবি ‘টিউবলাইট’। হলিউডের একটি ছবি নকলের দায়ে অভিযুক্ত হলেও ছবিটি নিয়ে উন্মাদনার শেষ নেই বলিউডে। আসছে ঈদেই এটি মুক্তি পাবে। কবির খানের পরিচালনায় ছবিটিতে সালমানের সাথে দেখা যাবে চীনা মডেল ঝু হুকে।

সংশ্লিষ্ট খবর

নতুন রূপে হাজির হচ্ছেন শাহরুখ

  ১৬, জানু ২০১৬  |    346

আসছে রঙ্গ দে বাসন্তীর সিকুয়েল !

  ২৭, জানু ২০১৬  |    262