আরেকবার জুটি বাধঁবার চেষ্টায় বাহুবলির পরিচালক ও নায়ক

  ৬, জুন ২০১৭  |    বলিউড  |    109

প্রভাস

বলিউডের জনপ্রিয় সব তারকাদের ছবিকে পেছনে ফেলে শেষ খবর পাওয়া পর্যন্ত প্রায় ১৭০০ কোটি টাকার ব্যবসা করেছে বাহুবলি ২। যার কারণে প্রশংসায় ভাসছে বাহুবলি সিরিজের নির্মাতা এসএস রাজমৌলি ও ‘বাহুবলি’ ভূমিকায় অভিনয় করা প্রভাস। গেল ৫ জুন ভারতীয় গণমাধ্যম ডিএনএ নির্মাতা রাজমৌলি এবং সুপারস্টার প্রভাসকে নিয়ে নতুন এক খবর প্রকাশ করেছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে, শুধুমাত্র ভারতীয় বাজার থেকে হিন্দি সংস্কারে ৫০০ কোটি রূপি আয় করেছে ‘বাহুবলি ২’। এবং বিশ্বব্যাপী ১৭০০ টাকার ব্যবসা হাঁকিয়েছে ছবিটি।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, এত সাফল্যের কারণে বাহুবলির প্রভাসকে নিয়ে নতুন বাজি ধরতে যাচ্ছেন পরিচালক এসএস রাজমৌলি। তিনি আরেকটি নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন এরইমধ্যে।

ওই খবরে বলা হয়েছে, প্রভাস এখন তার আরেক ছবি ‘শানো’ নিয়ে ব্যস্ত আছেন। এরমধ্যই রাজমৌলির সঙ্গে নতুন ছবিটির আলোচনা করছেন প্রভাস। শিগগির এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে। রাজমৌলির নির্মাণে প্রভাস অভিনীত নতুন এই ছবিটি বিশাল ক্যানভাসে নির্মাণ করা হবে বলে জানা গেছে। তবে মোটা দাগে বলা হয়েছে, এটা বাহুবলী ৩ হবে না। বাহুবলি ছবির প্রথম খণ্ড ‘বাহুবলি : দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫ সালে। আর ‘বাহুবলি  : দ্য কনক্লুশন’ মুক্তি পায় গেল ২৮ এপ্রিল। রাজমৌলির নির্দেশনায় দুই কিস্তিতেই নাম ভূমিকায় অভিনয় করেন প্রভাস।

সংশ্লিষ্ট খবর

মাতৃভূমি ছাড়লেন আমির

  ২৯, নভে ২০১৫  |    402