প্রিয়াঙ্কা চোপড়া এবার আসছে ঢাকার প্রেক্ষাগৃহে

  ২৮, মে ২০১৭  |    হলিউড  |    109

বেওয়াচ

কেরিয়ারের শুরু থেকেই অভিনয়, গ্ল্যামার আর আবেদনের দ্যুতি ছড়িয়ে বাজিমাত করে চলেছেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গান গেয়েও জয় করেছেন ভক্ত-শ্রোতাদের হৃদয়। গেল কয়েক বছরে হলিউডের টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’তে অভিনয় করেও তিনি বেশ খ্যাতিমান। এবার মুক্তি পেলো তার অভিনীত হলিউডের বহুল আলোচিত ‘বেওয়াচ’ সিনেমাটি।

প্রিয়াঙ্কা অভিনীত ‘বেওয়াচ’ সিনেমাটিকে ঘিরে বাংলাদেশে তার ভক্তদের আগ্রহ নেহাতই কম ছিলো না। মুক্তির প্রথম দিনেই বাংলাদেশের দর্শকদের কাছে বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। এ প্রসঙ্গে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের ব্যবস্থাপক মাসুদ পারভেজ বলেন,“আমরা দুটি প্রেক্ষাগৃহে মোট ৬টি করে প্রদর্শনী করছি। দর্শকরা বেশ ভালোই সাড়া দিয়েছেন।

সিনেমায় প্রিয়াঙ্কাকে দেখা যাবে মুখ্য খল চরিত্রে। ভিক্টোরিয়া লীডসের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। যিনি সৈকতের পাশে একটি ক্লাবের মালিক ও সমুদ্রপথে অবৈধভাবে মাদকদ্রব্য চোরাচালানের ব্যবসা করেন। মাদকদ্রব্য চোরাচালানী বন্ধ করতে সদা তৎপর সৈকতের লাইফগার্ডরা। তাদের বিভিন্ন কর্মকান্ড ও মজার সব ঘটনা ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার কাহিনি।

সিনেমায় প্রিয়াঙ্কার সহশিল্পী ডোয়াইন জনসন, যিনি, ‘দ্য রক’ নামে সুপরিচিত। সিনেমায় আরও থাকছেন আলেক্সান্দ্রা দাদারিও, জাক এফ্রন, কেলি রোরবাক, ইলফেনেশ হাদেরা ও জন বেস প্রমুখ। বেওয়াচ’ সিনেমাটি নির্মাণ করেছেন সেথ গর্ডন। উল্লেখ্য, ‘বেওয়াচ’ নামে একটি জনপ্রিয় টিভি সিরিজ রয়েছে।

সংশ্লিষ্ট খবর

হলিউডের ব্যয়বহুল ১০ সিনেমা

  ১১, ডিসে ২০১৫  |    633

এক চুমুর দাম দিলেন ৭২ লাখ টাকা

  ২০, এপ্রি ২০১৬  |    407