ট্রেলারে বাজিমাৎ করে দিলেন শাকিবের নবাব দেখুন (ভিডিওসহ)

  ২৮, মে ২০১৭  |    মুভি ট্রেইলার  |    138

শাকিব

ঢাকাই ছবির নায়ক শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার নতুন ছবি `নবাব`র ট্রেলার প্রকাশ পেয়েছে। শুক্রবার সকালে প্রকাশ হওয়া ২ মিনিট ৩০ সেকেন্ডের এই ট্রেলারে বাজিমাৎ করেছেন শাকিব। দেখা গেছে অ্যাকশন-রোমান্স সবকিছু মিলে জমজমাট নবাবের ট্রেলার। আঁচ করা গেল এটি হতে যাচ্ছে পুরোপুরি মসলাদার বাণিজ্যিক ছবি। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

নবাব ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দেব মুখার্জি ও বাংলাদেশের আব্দুল আজিজ। দুই বাংলার যৌথ প্রয়াসে `নবাব` ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। দুদেশের প্রযোজনা প্রতিষ্ঠান নিশ্চিত করেছে আগামী রোজার ঈদেই নবাব বাংলাদেশে এবং জুলাইয়ে ভারতে মুক্তি দেয়া হবে।  এই ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

তবে একইদিনে দুই বাংলায় আলাদা করে প্রকাশ হওয়া দুটি ট্রেলার উস্কে দিয়েছে পুরনো বিতর্ক। কলকাতায় মুক্তি পাওয়া ট্রেলারে দেখানো হয়েছে ছবিটির পরিচালক এককভাবে কলকাতার নির্মাতা জয়দেব মুখার্জি। সেখানে বাংলাদেশি কোনো পরিচালকের নাম নেই। ছবিটি সেখানে কলকাতার লোকাল ছবি বলেই মুক্তি পাচ্ছে। তবে এই ছবি যৌথ প্রযোজনার কোন নীতিতে বাংলাদেশে মুক্তি পাবে সেটা নিয়েই চলছে আলোচনা-সমালোচনা।

সংশ্লিষ্ট খবর

পরিমনির নতুন ছবি রক্ত এর ট্রিজার

  ২, সেপ্টে ২০১৬  |    2488

ফাস্ট এন্ড ফিউরিয়াস ৮ ট্রেইলার

  ১৩, এপ্রি ২০১৭  |    113

ভয়ংকর সুন্দর ট্রেইলার

  ১৪, এপ্রি ২০১৭  |    196