ছবির কাজ অথৈ জলে শ্রাবন্তী-কৃষণের

  ২৪, মে ২০১৭  |    কলকাতা  |    179

কৃষণ ব্রজ

দুই প্রযোজকের মতানৈক্যের কারণে আপাতত বাতিল হওয়ার মুখে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং কৃষণ ব্রজের ছবির কাজ। ‘এসকে মুভিজ’ প্রযোজিত এই ছবির কাজ আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হওয়ার কথা ছিল।
বিয়ের পর শ্রাবন্তী এবং তাঁর স্বামী কৃষণ একসঙ্গে অভিনয় করতে চলেছেন, সেই খবর গত মার্চের শুরুতে  প্রকাশিত হয়েছিল। যুগলকে বড় পরদায় দেখার জন্য দর্শকের আগ্রহও কম ছিল না! কিন্তু, এখন পরিস্থিতি এমনই যে ছবির বর্তমান ‘স্টেটাস’ নিয়ে মুখ খুলতে চাইছেন না ‘এসকে মুভিজ’এর কেউই। কিন্তু সমস্যাটা হল কোথায়? জানা যাচ্ছে, ছবিটি ‘এসকে মুভিজ’এর সঙ্গে আলোক সেনের নামক আরেক প্রযোজকের যৌথভাবে প্রযোজনা করার কথা ছিল। গোল বেধেছিল সেখানেই। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিতে কে কী পরিমাণ অর্থ লগ্নি করবেন, সেই নিয়েই মতের অমিল হয় দুই প্রযোজকের। এ তো গেল প্রথম কারণ! এ ছাড়াও নাকি  ‘এসকে মুভিজ’এর তরফে দাবি করা হয়েছিল ছবির পোস্টারে শুধু তাদের সংস্থারই নাম থাকবে। সেই দাবি মেনে নিতে পারেননি আলোক। শেষমেশ পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয়, যে প্রজেক্ট ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আর তাতেই অথৈ জলে পড়েছে প্রজেক্ট।
ছবিটি পরিচালনা করার কথা ছিল জয়দীপ মুখোপাধ্যায়ের। যদিও পরিচালকের যুক্তি, প্রজেক্টটা স্থগিত হয়েছে মাত্র! তাঁর কথায়, ‘‘দুই প্রযোজকের মধ্যে সমস্যার কারণেই পুরো বিষয়টা থমকে গিয়েছে। ‘এসকে মুভিজ’এর সঙ্গে যৌথভাবে ছবিটা যাঁর প্রযোজনা করার কথা ছিল, তিনি প্রজেক্ট ছেড়ে বেরিয়ে যাওয়ায় সমস্যা আরও গুরুতর হয়েছে।’ খবর, নতুন প্রযোজক খোঁজার চেষ্টা করছে ‘এসকে মুভিজ’। জয়দীপের কথায়, ‘‘নতুন প্রযোজকের সঙ্গে ‘এসকে…’র কথাবার্তা চূড়ান্ত হয়ে গেলেই ছবিটার কাজ শুরু করতে পারব। আমি আশাবাদী।’’
প্রসঙ্গত, মঙ্গলবার ‘এসকে মুভিজ’এর নতুন দু’টি ছবির মহরৎ অনুষ্ঠিত হয়। ‘চালবাজ’ এবং ‘তুই শুধু আমার’। ‘চালবাজ’ ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং সাকিব খানের অভিনয় করার কথা। ‘তুই শুধু আমার’এ অভিনয় করবেন সোহম চক্রবর্তী, ওম এবং মাহিয়া মাহি। আগামী ৩ জুন থেকে লন্ডনে ‘তুই শুধু আমার’এর শ্যুটিং শুরু হতে চলেছে।

সংশ্লিষ্ট খবর

অস্কারের পথে জাতিস্মর

  ২৭, আগ ২০১৪  |    538

বিয়ে পিড়িতে এবার রাজ-শুভশ্রী

  ৬, ফেব্রু ২০১৭  |    208