সাবিলা নূর এর ভিডিওটি ভুয়া প্রমাণ করলো মিডিয়া কথা

  ১২, এপ্রি ২০১৭  |    Slider, গ্লামার্স ওয়ার্ল্ড, বিশেষ প্রতিবেদন  |    3706

শাকিব-অপুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের স্ক্যান্ডালের খবর। ১৩ মিনিট ৫৮ সেকেন্ডের একটি একটি ভিডিও ভাইরাল হয়ে, ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায় একটা নারীকে নীল নায়িকা চরিত্রে। যার চেহারার সাথে কিছুটা মিলও পাওয়া যায় সাবিলা নূরের। গুগুল ও ইউটিউবের মাধ্যমে সেই ভিডিওটি সাবিলা নূর সেক্স স্ক্যান্ডেল নামের ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি কি আসলেই সাবিলা নূরের নাকি অন্যকারো। সে বিষয়ে কাজ শুরু করে মিডিয়া কথা। ধীরে ধীরে বেরিয়ে আসে ভুয়া সেই ভিডিওটির আদ্যপান্ত। মিডিয়া কথা তাদের অনুসন্ধানে নিশ্চিত হয়- ভাইরাল সাবিলা নূরের ভিডিও আসলে সাবিলা নূরের না। তার মতো দেখতে কোনো নারীর ভিডিও সাবিলা নূরের বলে চালানো হয়েছে।অনুসন্ধানে মিডিয়া কথা নিশ্চিত হয়েছে সাবিলা নূরের নামে ভাইরাল হওয়া ভিডিওটি ইন্ডিয়ার কর্ণকাটা থেকে পর্ণসাইটে আপ করা হয় বেশ কয়েক বছর আগে। আপ করার পর ভিডিওটি ট্যাগ করা হয় Bangalore girl priyagi- এর মাধ্যমে। Hclsuresha , xHamster, suresrj, sanj এরকম বেশ কয়েকটি আইডি থেকে ভিডিওটি বিভিন্ন সাইটে শেয়ার করা হয়। এসব কিছুই প্রমাণ করে আসলে সেই ভিডিওটি সাবিলা নূরের নয়।সাবিলা নূরের ভাইরাল হওয়া ভুয়া সেই ভিডিও প্রসঙ্গে সাইবার বিশ্লেষকরা বলেন, বাংলাদেশের সাইবার স্পেসে ম্যালওয়ার টাইপের এ্যাটাকের মাধ্যমেই সাবিলা নূর সেক্স স্ক্যান্ডেলটি ছড়িয়ে দেয়া হয়েছে। সাধারন ব্যবহারকারীরা না জেনে ভুল করে সেই ভাইরাল ভিডিও- ডাউনলোডলিংকে ক্লিক করলে ব্যবহারকারির কমপিউটারে ম্যালওয়ার বা ভাইরাস প্রবেশ করতে পারে। যা পরে ব্যবহারকারির কম্পিউটারের ক্ষতি সাধণ করতে পারে। এমনকি তার কম্পিউটারে থাকা সব গোপণ তথ্য চুরিও হতে পারে। এসব শংকা থেকে মুক্ত হতেই ব্যবিহারকারিদের এসব ভুয়া ভিডিও দেখেই ক্লিক না করার অনুরোধ জানান তারা। সাবিলা নূরের নামে ভুয়া ভিডিও দ্রুত ভাইরাল হয়ে যাওয়া বিষয়ে মিডিয়া ব্যাক্তিরা বললেন, আসলে এর আগে প্রভার একটি ভিডিও সারাদেশে ছড়িয়ে পড়ে। এরপর পরই আরো বেশ কিছু মিডিয়া তারকার স্ক্যান্ডাল ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ কারণে সাবিলা নূরের ভিডিও ভুয়া না সত্যি তা না ভেবেই সবাই ক্লিক করছে। দেখছে। এতে সেসব ভিডিও ছড়িয়ে দেয়া সাইট হিট হচ্ছে। তবে এতে ক্ষতি হচ্ছে মিডিয়ার। তবে এ মিডিয়া ব্যাক্তিরাই সাইবার এক্সপার্টদের কথার সাথে সুরে মিলিয়ে বললেন, যারা সাইবার নিয়ে কাজ করে তারাই বলছে এসব ভূয়া ভিডিওর মাধ্যমে ভাইরাস ছড়িয়ে যাচ্ছে। সে ক্ষেত্রে এসব সাইটে বিচরণের ক্ষেত্রে সবাইকে সচেতন হবার আহ্বান জানান তারা।

সাবিলা নূর এর সেক্স স্কান্ডেল আসলেই কি আজ বের হয়েছে ?

ভিডিওটির আপলোডকারী Hclsuresha এর প্রোফাইল আমরা একটি পর্নো সাইটে পেয়েছি যেখানে তার ডিটেইলস পাওয়া যায় নিম্নোক্ত ভাবে।সাবিলা নূর scandle

মিডিয়া কথা রিসার্চ টীম নিশ্চিত হয়েছে বিষয়টি যে এই ভিডিওটি বেশ কয়েক বছর  আগেই আপলোড হয়েছে। তবে হ্যা ভিডিটিতে যে মেয়েটিকে দেখা গিয়েছে  তাকে দেখতে সাবিলা নূর এর  মতন মনে হয়েছে। আদৌ কি সাবিলা নূর কিনা এ বিষয়ে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

একটি টরেন্ট সাইটে দেখা যায় যে ভিডিওটি  চার বছর আগে আপলোড করা হয়েছে : ছবিতে দেখুন সেই টরেন্ট সাইটে দেয়া ইনফরমেশন:
download link সাবিলা নূর scandale

সাবিলা নূর ভক্তকুল মনে করে যে সাবিলা নুর এর জনপ্রিয়তাকে নষ্ট করতে এবং তাকে বিব্রত করতেই এক শ্রেনীর বিকৃত মনের মানুষরা এই গুজবটি ছড়িয়েছে। উল্লেখ্য সাবিলা নূর বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন ফলসৃুতিতে তার কোন মন্তব্য পাওয়া যায় নি এই বিষয়ে।
সাবিলা নূর  এর ভাই আসিফ নূর এর মাধ্যতে জানা গিয়েছে যে বিভিওটি ফেইক এবং সাবিলা নূর আইনি ব্যবস্হা নিবে বলে তাকে জানিয়েছে।

 

সাবিলা নূর এর ভাই আসিফ নুর

আমাদের আগের রিপোর্টটি পড়তে ভিজিট করুন :

সাবিলা সেক্স স্ক্যান্ডাল !

সংশ্লিষ্ট খবর

ছবিহীন ঈদে মাহি ঘুরবেন হলে হলে

  ১০, জুলা ২০১৬  |    481

স্মার্ট সুদর্শন আদনান সামি

  ৮, জুলা ২০১৫  |    280