বিয়ের পিঁড়িতে সুবর্ণলতা, মধুবালা

  ২৪, ফেব্রু ২০১৫  |    Online Desk, কলকাতা, বলিউড  |    857

বসন্ত আসতেই বিয়ের ফুল ফুটতে শুরু করেছে গ্ল্যামার জগতে। সোহা আলি খান, শ্রেয়া ঘোষালের পর এবার বাঁধা পড়লেন আরও দুই অভিনেত্রী। একজন টলিউডের প্রিয় অনন্যা চ্যাটার্জি। অন্যজন টেলিভিশনের বহু দ্রাষ্টি মধুবালা ধামি।

গত ৬ বছর ধরে দ্রাষ্টির সঙ্গে নীরজ খেমখার সম্পর্ক ছিল মিডিয়ার আড়ালে। রবিবার ২১ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে একেবারেই ঘনিষ্ঠ পরিসরে চার হাত এক হল দুজনের। ছিল না মিডিয়ার উপস্থিতি। অনন্যার বিয়েতেও ঢুকতে পারেনি মিডিয়া। তবে দ্রাষ্টির বিয়ে প্রেমের হলেও অনন্যার কিন্তু অ্যারেঞ্জড ম্যারেজ। বিজ্ঞাপন সংস্থার ভাইস প্রেসিডেন্ট রাজর্ষি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অনন্যার পরিচয় থাকলেও দুই পরিবারের পছন্দেই বিয়ে হয়েছে তাদের।

কসবার লীলা রিসর্টে ২২ ফেব্রুয়ারি বিয়ের আসরে অনন্যা-রাজর্ষি দুজনেরই পোশাক ডিজাইন করেছিলেন শর্বরী দত্ত। লাল, অফ হোয়াইট, সবুজ, সোনালি রঙের মিশেলের পোশাকের সঙ্গে ভারী সোনার গয়না, কপালে চন্দন সম্পূর্ণ করেছিল অনন্যার বাঙালি কনের সাজ। বিয়ের জন্য লাল ঘেঁষা রঙ বেছে নিয়েছিলেন দ্রাষ্টিও। হিন্দু মতে বিয়ের অনুষ্ঠান ও পরবর্তী নৈশভোজের আসরে দ্রাষ্টি পরেছিলেন হোয়াইন রঙের লেহঙ্গা, নীরজের পরনে ছিল সাদা-সোনালি শেরওয়ানি। মূল বিয়ের অনুষ্ঠানের আগে ৩ দিন ধরে চলা হলদি, সঙ্গীত, মেহন্দির অনুষ্ঠানেও দ্রাষ্টির পছন্দ ছিল গাঢ় রঙ।

হলদি অনুষ্ঠানে দ্রাষ্টি পরেন লাল-সোনালি লেহঙ্গার সঙ্গে সিক্যুইনের টার্টেল নেক ব্লাউজ। সঙ্গীতে গাঢ় সবুজ সিফন শাড়ির সঙ্গে হিরের নেকলেসে চোখ কেড়েছেন মধুবালা। মুম্বইয়ের সান অ্যান্ড সান হোটেলে বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন সানায় ইরানি, মৌনি রায়, নকুল মেহতা, সঞ্জিদা শেখের মতো টেলিভিশন তারকারা।

 

সংশ্লিষ্ট খবর

বলিউড অভিনেত্রীর সুইসাইড

  ৪, সেপ্টে ২০১৪  |    865

রান আউট অফিসিয়াল ট্রিজার (ভিডিও)

  ২৯, সেপ্টে ২০১৫  |    1133