নায়িকা হতে কি লাগে

  ২৫, অক্টো ২০১৫  |    ইন্টারভিউ  |    1414

হাসিবুর রেজা কল্লোল

১. নায়িকার হবার যোগ্যতা কি ?
হাসিবুর রেজা কল্লোল : নায়িকা হবার অনেক যোগ্যতা লাগে যেমন তার পেশন একটা ইস্যু, তার অভিনয় দক্ষতা একটি ইস্যুতার সততা এবং তার  কাজের প্রতি নিষ্ঠা

২. ইদানিং  কিছূ মুভিতে  ১৮+  ট্যাগ দেয়া আছে এবং এই কারনে ছবি হিট হচ্ছে বলে অনেকে মনে করেন। এ সম্পর্কে আপনার মতামত কি  আবারো কি তাহলে চলচ্চিত্র অশ্লিনতায় ফিরে যাচ্ছে ?
হাসিবুর রেজা কল্লোল : একটি স্পেসিফিক চলচ্চিত্রে ১৮ + লেখা হয়েছে ছবিটির নাম সম্ভবত রান আউট ।  এখানে আমার একটি আপত্তি আছে এখনো চলচ্চিত্রে ১৮+ বা বয়স ভিত্তিক কিছু ঘোষনা দেয়ার বিষয়ে সেন্সর বোর্ড কিছু বলে নি । তাই এটি যারা করছে তারা অশ্লিনতাকে পুজি করে ব্যবসা করছে।
৩. নায়লা নাইম এর মত শিল্পিরা কি অশ্লীনতাকে পুজি করে আবারো চলচ্চিত্রের কালো অধ্যায় সৃষ্টি করবে ? ?
হাসিবুর রেজা কল্লোল: এখানে আমার একটি আপত্তি আছে। নায়লা নাইম এর মত শিল্পিরা কালে কালে আসছে  আইটেম রয়েছে। প্রত্যেক দেশেই  সেন্সর বোর্ড রয়েছে তো নায়লা নাইমের মত শিল্পিরা সিজনাল । অশ্লিনতার যুগ যখন ছিল একসময় ময়ুরীদের দাপট ছিল রে যখন চলচ্চিত্র স্বাভাবিক হয় তখন এরা হারিয়ে যায়। কেউ যাত্রা পালায় ফিরে যায় কেয় একেবারের চলচ্চিত্র অঙ্গন থেকে চলে যায়। পরবর্তিতে এখন অশ্লিনতা যখন ফিরে আসছে তখন আইটেম গার্লের পোষ্টারে ১৮+ দেয়া এটা আসলে এদেরকে পুজি কনে ব্যবসার একটা পায়তারা মন্যতা চক্রান্তের একটা শিকার

৪. অনেক নায়িকায় বলে থাকে খোলামেলা কা করতে আপত্তি নেই এ বিষয়ে আপনার মতামত কি ?

হাসিবুর রেজা কল্লোল  : অনেকে বলে যে বেছে বেছে কাজ করছি। আসলে এখানে বেছে বেছে কাজ করার কিছু নেই এটা একটা শিল্প । একটা  পার্ট হচ্ছে নায়িকা। কাজের ভেতরে বেছে বেছে  করার মত কিছু নেই। গল্প অনুযায়ী আর্টিষ্ট কাজ করবে। তাই কাজ করার সময়  বেছে বেছে কোন কিছু হয় না। ।

৫. বাংলা চলচ্চিত্র কি সুস্হ ধারা থেকে সরে যাচ্ছে ?

হাসিবুর রেজা কল্লোল: আমি মনে করি বাংলা চলচ্চিত্র সুস্হ ধারায় আছে এটা থেকে সরছে না। কিছু নিম্ম মানুষিকতার মানুষ হয়ত অশ্লিনতায় আশ্রয় নিচ্ছে তবে এটি সাময়িক। এই কালো থাবা কখনো সফল হবে না।

সংশ্লিষ্ট খবর