রিজভী ওয়াহিদের গানের মডেল হলেন নওশীন

  ২৩, ফেব্রু ২০১৫  |    Online Desk, গ্লামার্স ওয়ার্ল্ড, সংগীত কর্ণার  |    824

প্রথমবারের মতো কোনো গানের মডেল হলেন আলোচিত মডেল ও অভিনেত্রী নওশীন। রিজভী ওয়াহিদ ও ন্যান্সির গাওয়া ‘আমি চাই তোরে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। এতে নওশীন ছাড়াও মডেল হয়েছেন শিল্পী রিজভী ওয়াহিদ নিজে।
এ প্রসঙ্গে নওশীন বলেন, ‘বিভিন্ন মাধ্যমে কাজ করলেও গানের মডেলিং করা হয়নি কখনো। খুব শখ ছিল একবারের জন্য হলেও কাজটি করার। রিজভী ওয়াহিদ অফারটি করার পর আর চিন্তা করতে হয়নি। কারণ তিনি সব সময়ই ভালো মানের মিউজিক ভিডিও বানান। এই কাজটিও দুর্দান্ত হয়েছে। আমার বিশ্বাস সবার ভালো লাগবে।’
রিজভী ওয়াহিদ বলেন, ‘গানটির মিউজিক ভিডিও বানানোর কথা ভাবতেই নওশীনের কথা মাথায় আসে। তিনি খুব আন্তনিকতার সাথে সায় দিয়েছেন এবং কাজটি করেছেন। ভিডিওটিতে নতুন কিছু প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে নওশীনকেও নতুনরূপে দেখা যাবে। আশাকরি ভিডিওটি সবাই পছন্দ করবেন।’
‘আমি চাই তোরে’ গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত করেছেন শান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার। কিছুদিনের মধ্যেই অনলাইন এবং বিভিন্ন টিভি চ্যানেলে মিউজিক ভিডিওটির প্রচার শুরু হবে। রিজভী তাঁর আসছে একক অ্যালবামেও গানটি রাখবেন বলে জানান।
উল্লেখ্য, কলকাতার শুভমিতার সঙ্গে দ্বৈত গাওয়া ‘চোখেরই পলকে’ এবং ‘যদি তুমি’ গানগুলো দিয়ে শ্রোতামহলে আলোচিত হন সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ। ২০১২ সালে লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত হয় তাঁর প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’।

 

সংশ্লিষ্ট খবর

দুনিয়া মাত ‘ওয়াকা-ওয়াকা’য়!

  ২৮, জানু ২০১৬  |    240

ঢাকা ব্যাংকের লেনদেন চালু আজ

  ৯, সেপ্টে ২০১৫  |    163

আইটেম গার্ল পরীমনি

  ১, সেপ্টে ২০১৪  |    842