সাধিকা হওয়ার পথে মণীষা কৈরালা!

  ১৯, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    465

অভিনেত্রী মণীষা কৈরালা কী সাধিকা হয়েছেন? দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে থাকার পর আচমকা প্রাক্তন বলিউড অভিনেত্রীর দেখা মেলে হরিদ্বারে। সেখানে গেরুয়া বসন পরিহিতা মণীষাকে ধর্মীয় আচার-অনুষ্ঠানে অংশ নিতেও দেখা যায়। এরপরই প্রশ্ন ওঠে, তাহলে কী মণীষা সাধিকা হওয়ার লক্ষ্যে পা বাড়িয়েছেন।
জানা গেছে, মাকে সঙ্গে নিয়ে মণীষা হরিদ্বারের হর কি পৌরিতে পিল্টোবাবার আশ্রমে যান। সেখানে বিশ্ব শান্তি ও উন্নয়নের জন্য পিল্টোবাবা মহামৃত্যুঞ্জয় একাদশ রুদ্র মহাযজ্ঞের আয়োজন করেছেন বলে খবর। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, মারণ কর্কট রোগ থেকে অব্যাহতি পেয়ে পূজা-প্রার্থনা করতেই নাকি তাঁর এই হরিদ্বার যাত্রা। সেলুলয়েডের প্রচারের থেকে অনেক দূরে মণীষা এখন ধর্ম ও আধ্যাত্মিকতার মধ্যেই শান্তি খোঁজার চেষ্টায় রয়েছেন।
সাধিকা হওয়ার পথে মণীষা কৈরালা!


মণীষা নিজে জানান, পার্থিব সুখকে পরিত্যাগ করাটা অত সহজ নয়। তবে, সঠিক সময়ে তা করতে হয়। যদিও একইসঙ্গে জানিয়েছেন, সিনেমা হলো তাঁর জীবন। তাই এখনই বলিউডকে চিরতরে বিদায় জানানোর কোনো পরিকল্পনা নেই তাঁর।
উল্লেখ্য, 'সওদাগর' ছবিতে আত্মপ্রকাশ হয় মণীষার। এরপর '১৯৪২ এ লাভ স্টোরি', 'বম্বে', 'আকেলে হাম আকেলে তুম', 'খামোশি'-র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি।

সংশ্লিষ্ট খবর