পিপা মিডলটনকে মাসিক ১ কোটি ২০ লাখা টাকা বেতনে স্ট্রিপার হওয়ার প্রস্তাব

  ১৯, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    685

লন্ডনের রাজপরিবারের যুবরাজ উইলিয়ামসের একমাত্র শ্যালিকা, ডাচেস অফ কেমব্রিজ ক্যাথরিন মিডলটনের বোনকে, পর্ন সম্রাট ল্যারি ফ্লিন্ট তাঁর ক্লাবে স্ট্রিপার হওয়ার জন্যে এক লক্ষ পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকার মতো বেতনের প্রস্তাব দিয়েছে।

হাসলার ম্যাগাজিনের মালিক ল্যারি তাঁর ক্লাবে পিপাকে হাসলার হনির পদে নিয়োগ করতে চান বলে জানিয়েছেন। হাসলার হনি হিসেবে পিপাকে অন-স্টেজ পারফর্ম না করতে হলেও, বিশেষ কিছু তারকা অতিথি যখন ল্যারির ক্লাবে যাবেন, তখন পিপাকে তাঁদের বিনোদন করতে হবে।

পিপার এই নতুন চাকরির প্রস্তাব পত্রটি হাসলার ক্লাবের ওয়েবসাইট পেজেই দেওয়া হয়েছে। প্রস্তাব পত্রে লেখা আছে, ল্যারি ফ্লিন্ট বিশ্বের অন্যতম বিখ্যাত হাসলার ক্লাব, পিপাকে সম্মানের সঙ্গে তাঁদের ক্লাবের অন্যতম সদস্য হওয়ার প্রস্তাব দিচ্ছে। তাঁকে হাসলার হনির পদ দেওয়া হবে এবং মাসিক এক লক্ষ পাউন্ড বেতন দেওয়া হবে। পিপাকে কোনও স্টেজে পারফর্ম করতে হবে না, কিন্তু ক্লাবের তারকা অতিথিদের বিনোদন করতে হবে।

ক্লাবের মালিক পিপাকে তাঁর চিঠিতে লিখেছেন, তাঁর বুদ্ধি, শক্তি, বিবেচনা এবং অনবদ্য সৌন্দর্য দেখেই তাঁরা তাঁকে এই পদের জন্য বাছাই করেছেন। তাঁদের আশা পিপা এই প্রস্তাবে রাজি হয়ে, অবিলম্বে তাঁদের একসঙ্গে কাজ করার সুযোগ দেবেন।

রাজপরিবারের ঘনিষ্ঠ সদস্যকে এই চাকরির প্রস্তাব দেওয়ায়, সারা লন্ডন জুড়ে সমালোচনার ঝড় উঠেছে। তবে পিপা যদি স্বেচ্ছায় এই চাকরির প্রস্তাব গ্রহণ করেন, তাহলে কার কিছু বলার নেই, জানানো হয়েছে রাজনৈতিক মহল থেকে।

সংশ্লিষ্ট খবর

৬ মাসের মধ্যে ফোরজি চালু হবে

  ২০, ফেব্রু ২০১৭  |    130