কিম কার্দাশিয়ানের অজানা গল্প

  ১৮, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    471

সব সময়ই খবরের শিরোনাম হন কিম কার্দাশিয়ান। তবে বেশিরভাগটাই বিতর্কিত। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো তারকা তিনি। জেনে নিন তার সম্পর্কে কিছু তথ্য যা আপনার নাও জানা থাকতে পারে।
১. কিছু দিন আগে র‍্যাপ তারকা কেনি ওয়েস্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তাদের ঘরে একটি ফুটফুটে কন্যাশিশু রয়েছে নাম নর্থ স্টার। এর এগে ক্রিস হ্যাম্পশায়ারের সঙ্গে ৭২ দিনের সংসার ছিলো তার। তার বাবা রবার্ট কার্দাশিয়ান, মা ক্রিস জেনার আর দুই বোন কোর্টনি ও খোলে এবং এক ভাই রব কার্দাশিয়ান। চার ভাই-বোনই যথেষ্ট জনপ্রিয় আমেরিকায়।

কিম কার্দাশিয়ানের অজানা গল্প


২. এক প্রতিবেদনে বলা হয়, নিজের বক্ষ এবং ক্লিভেজকে আরো আকর্ষণীয় করে তোলার জন্যে একজন মেকআপ আর্টিস্টকে ভাড়া করেছেন কিম। বক্ষের জন্যেই তিনি বিখ্যাত হয়েছেন। দেহের পেছনের অংশের মতো সামনের অংশকেও আকর্ষণীয় করে তুলতে তার চেষ্টার শেষ নেই। তিনি সব সময় এমন পোশাক পড়েন যা তার স্তনযুগলকে ফুটিয়ে তোলে।

কিম কার্দাশিয়ানের অজানা গল্প


৩. অন্য এক প্রতিবেদনে বলা হয়, কিম কার্দাশিয়ান তার স্বপ্ন সব সময় বাবা রবার্ট কার্দাশিয়ানকে দেখেন। পরিবারের মধ্যে একমাত্র তিনিই এই বিশেষ স্বপ্ন দেখার সৌভাগ্য অর্জন করেছেন। এই স্বপ্নের মাধ্যমে বাবা এই পরিবারটিকে রক্ষা করে চলেছেন বলে বিশ্বাস কিমের।
৪. শৈশব থেকেই বেশ পরিচিত তিনি, জানান ৩৪ বছর বয়সী তারকা। তিনি তার ১৪তম জন্মদিন পালন করেছিলেন মাইকেল জ্যাকসনের নেভারল্যান্ড র‍্যাঞ্চ-এ। স্মৃতি হাতড়ে বলেন, পৃথিবীর যাবতীয় বিস্ময় সেখানে ছিলো। হাতির বাচ্চা আর শিম্পঞ্জি দেখতে দেখতে বহুপথ গাড়িতে যাওয়া ছিলো স্বপ্নের মতো।
৫. নিজে বিখ্যাত হয়ে ওঠার আগে তারকাদের কাজে যুক্ত ছিলেন কিম। প্রায় এক যুগ আগে তিনি রেকর্ডিং শিল্পী ব্র্যান্ড নরউডের ব্যক্তিগত স্টাইলিশ ছিলেন। এ ছাড়া লিন্ডসে লোহানের ব্যক্তিগত কেনাকাটা ও স্টাইলের দিকটিও দেখতেন তিনি।

কিম কার্দাশিয়ানের অজানা গল্প


৬. বিভিন্ন পার্টিতে কিমকে নিয়ে নানা ছবি প্রকাশ পেয়েছে। আবার সম্প্রতি পেপার ম্যাগাজিনের প্রচ্ছদেও এসেছেন তিনি। কিন্তু তাকে অ্যালকোহল ভক্ত বলে মনে হয়নি। তার হাতের গ্লাসে সব সময় কোনো জুস বা অন্য কোনো হালকা পানীয় দেখা গেছে। তা ছাড়া অ্যালকোহল একদম পছন্দ করেন বলেও জানিয়েছেন বহুবার।

কিম কার্দাশিয়ানের অজানা গল্প


৭. কিম কার্দাশিয়ানের ফ্যাশন এবং রুচি দেখে অনেকেই মুগ্ধ। গ্ল্যামার ডট কম-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, যেকোনো অলংকার পরার আগে তিনি চটজলদি ওগুলো ড্রায়ার দিয়ে গরম করে নেন। দেহে ঠাণ্ডা কোনো বন্তুর স্পর্শ একদমই সহ্য হয় না তার। এই পদ্ধতি একটি টিপস হিসেবেও ভক্তদের দিয়েছেন তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া
 

সংশ্লিষ্ট খবর

আসামি ধরতে গিয়ে আহত পুলিশ

  ২৮, আগ ২০১৫  |    824

আয়না চরিত্রে অভিনয়!

  ২১, জানু ২০১৬  |    357

৩১ জুলাই ‘আন্ডার কনস্ট্রাকশন’

  ১৭, এপ্রি ২০১৫  |    856

পাকিস্তানে মুক্তি পাবে না রেইস

  ৮, ফেব্রু ২০১৭  |    164