সানি লিওনের সঙ্গে ডেটিং যেমন ছিল

  ১৮, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    772

পারফিউম কিনে লটারি জিতে সানি লিওনের সঙ্গে ডেটিংয়ের সুযোগ পান কলকাতার সৌম্যেলিয়া ভট্টাচার্য। কেমন ছিল সে ডেটিংয়ের প্রস্তুতি ও অভিজ্ঞতা? এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ম্যানস ওয়ার্ল্ড ইন্ডিয়া।
ম্যানকাইন্ড ফার্মার লটারিতে জিতে ২৭ বছর বয়সী সৌম্যেলিয়াসহ আরও বেশ কয়েকজন সানি লিওনের সঙ্গে একদিন ডিনার ও কিছু সময় কাটানোর সুযোগ। গত বছরের অক্টোবরে পারফিউম কিনে এ সুযোগ পান তিনি। এরপর ডিনার ও সময় কাটানোর জন্য প্রস্তুতি গ্রহণ করেন।
সাবেক পর্নো তারকা ও বর্তমানে বলিউডের অভিনেত্রী সানির সঙ্গে ডেটিং করার আগে এজন্য খুবই চিন্তিত ছিলেন সৌম্যেলিয়া। তিনি ব্যাপারটি কঠোর গোপনীয়তার সঙ্গে নিষ্পন্ন করেন।
ডেটিংয়ের আগেই নিজের ফেসবুক প্রোফাইল সাময়ীকভাবে গোপন করে ফেলেন সৌম্যেলিয়া। এর  তার গার্লফ্রেন্ড যেন বিষয়টি টের না পায় সেজন্য তিনি আগেই তাকে আনফ্রেন্ড করে দেন। এরপর নিজের পরিবার ও গার্লফ্রেন্ডকেও তিনি বিষয়টি জানানটি। তাদের জানিয়েছিলেন, কাজের জন্য তিনি মুম্বাই যাচ্ছেন।
সৌম্যেলিয়ার মতোই ১০০ জন বিজয়ী সেদিন সন্ধ্যায় সানি লিওনের সঙ্গে ডিনার করতে মুম্বাই যান। সানির সঙ্গে কিছু সময় কাটানো তাদের সবার জন্যই ছিল অত্যন্ত রোমাঞ্চকর। তবে প্রতিযোগীরা সেদিন সন্ধ্যায় আদতে একটি বড় ডিনার পার্টিতে আমন্ত্রিত ছিলেন। তাতে ছিল নাচ ও গানের ব্যবস্থাও।
অনুষ্ঠানে আগত সবার সঙ্গে গ্রুপ ছবি তোলেন সানি। সে সময় শুধু অল্প সময়ের জন্যই সানির সঙ্গে দেখা করার সুযোগ পান তারা। অনেকেই সানি লিওনের সঙ্গে করমর্দনের সুযোগ পান। সৌম্যেলিয়া সানির সঙ্গে ছবি তুলে তার ফেসবুকে সেগুলো শেয়ার করেন। তিনি জানান, এখন ছবিগুলো দেখার পর অনেকেই তাকে হাই-হ্যালো জানাচ্ছেন, যারা আগে তাকে উপেক্ষাই করতেন। আর এ সুযোগে নিজেকে আগের তুলনায় দামি বলেই মনে করছেন সৌম্যেলিয়া।

সংশ্লিষ্ট খবর

সোনাক্ষী-ইশার ষড়যন্ত্র!

  ১৬, এপ্রি ২০১৫  |    782

অগচরে প্রেম করছেন কারিশমা কাপুর

  ২৮, এপ্রি ২০১৬  |    311