গাগার অনামিকায় টেইলরের ভ্যালেন্টাইন রিং

  ১৮, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    488

পপ স্টার লেডি গাগা প্রেম করছেন। টানা ৪ বছর ডেটিংয়ের পর ভ্যালেন্টাইন ডে-তে তাকে এনগেজমেন্ট রিং পরালেন 'শিকাগো ফায়ার' অভিনেতা টেইলর কিনে কিনে। নিজের ইন্সটাগ্রামে ছবি দিয়ে এ ঘটনার সত্যতা স্বীকার করলেন ২৮ বছর বয়সী গাগা। তার হাতে বিশাল আকারের একটি হীরার হার্টশেপ আংটি শোভা পাচ্ছিলো।
৩৩ বছর বয়সী টেইলর তার হৃদয়ের কথা জানিয়েছেন মোক্ষম দিনে। ইন্সটাগ্রামে ছবির শিরোনামে গাগা লিখেছেন, 'সে আমাকে হৃদয় দিয়েছে ভ্যালেন্টাইন ডে-তে, এবং আমি হ্যাঁ বলেছি'।
যেদিন ছবিটি দিয়েছেন, তার পর থেকেই গুঞ্জণ ছড়াচ্ছে চারদিকে। যদিও পরে মুখে কিছুই বলেননি। এর পরদিন একটি বেগুনী রংয়ের ফারকোট পরে বেরিয়েছিলেন গাগা। তবে আংটিটি লুকিয়ে রাখার জন্যে কোটের পকেটে হাত ছিলো তার।
গাগা ও টেইলরের প্রথম পরিচয় ২০১১ সালে। গাগার 'ইউ অ্যান্ড আই' মিউজিক ভিডিও তৈরির কাজটি হয় নেবরাস্কায়। তখনই দুজনের দেখা। ওই ভিডিওতে দেখা গেছে শিকাগো ফায়ার তারকাকে। এর পর থেকেই টানা ডেটিং করেছেন বেশ কয়েক মাস। এরপর ২০১২ সালের দিকে কিছুটা বিচ্ছিন্ন হয়ে পড়েন। দূরে দূরে থাকা অবস্থাতেই নাকি একে অপরকে আরো বেশি অনুভব করেছেন তারা। এরপর আবারো দেখা এবং নিয়মিত ডেটিং। এমনকি সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেছেন, যদি টেইলর প্রস্তাব করেন তবে তাকে বিয়ে করতেও রাজি আছেন তিনি।
মনের কথা শুনতেই রাজি গাগা। বললেন, টেইলরই আমার জন্যে সঠিক মানুষ। সূত্র : হাফিংটন পোস্ট
 

সংশ্লিষ্ট খবর

রোজিনার নায়ক ওমর সানি!

  ১৩, জুন ২০১৫  |    1080