নতুন নাটকে মোশাররফ করিম

  ১৭, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    544

পান্থ শাহরিয়ারের রচনা ও সাগর জাহানের পরিচালনায় নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক রাস্কেল। এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তৌকির আহমেদ, মোশাররফ করিম, তিশা, তানিয়া আহমেদ, ফজলুর রহমান বাবু, প্রভা, আ খ ম হাসান, রুনা খান, জুঁই করিম, ম আ সালাম, শাহনেওয়াজ রিপন, শিশুশিল্পী মাহির, মাসুদ হারুণ, শেখ হাবিব, শাহেদ আলী সুজন প্রমুখ।

এ ধারাবাহিকের গল্পে দেখা যাবে- মাসুদ ভাইয়ের সংসারে থাকে রাসেল। সে তার সৎ ভাই। রাসেল একটু বোকা ধরণের। যে কাজ রাসেল করতে যায় সেটাতে দেরি হয় এবং কোন না কোন ভুল থেকে যায়। পাড়ার মাস্তান পল্টু তাকে নিয়ে একটা নতুন ব্যবসা করতে চায়। ব্যবসাটি হলো- মানুষের ভাগ্য গননা করা।

পরবর্তীতে দেখা যায়, ভাগ্য গননা করে রাসেল যাই বলে তাই ঘটতে থাকে। এর মাঝে তার ভাবীর একটি কিডনী নষ্ট হয়ে যায়। তারপর সে ভাবীর চিকিৎসার জন্য পাগলের মতো ছুটোছুটি করে। কারণ ভাবী তাকে অনেক আদর করে। এ দিকে পাপড়ি রাসেলকে পাগলের মতো ভালোবাসে। রাসেল পাপড়ির ভালোবাসাকে গুরুত্ব দেয় না। এ রকম মধ্যবিত্ত পরিবারের নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে গেছে এ নাটকের গল্প। ২৬ ফেব্রুয়ারি থেকে সপ্তাহের বৃহস্পতি থেকে শনিবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার শুরু হবে এ নাটকটি।

সংশ্লিষ্ট খবর

‘লাল সবুজের সুর’ চলচ্চিত্রে দিতি

  ১৫, সেপ্টে ২০১৪  |    872