জ্যাকলিন জানেন না নতুন কিক

  ১৭, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    158

তৈরি হতে চলেছে কিক-এর সিক্যুয়াল। আর এই খরবটা নাকি এখনও পৌঁছায়নি কিক নায়িকা জ্যাকলিনের কাছে। তাই সাংবাদিকদের মুখে সংবাদটি শোনার পর আকাশ থেকে পড়লেন এই নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই শ্রীলঙ্কান সুন্দরীর কাছে জানতে চাওয়া হয় তিনি  কিক সিক্যুয়ালে অভিনয় করছেন কিনা? আর এই প্রশ্নটি শুনে অবাক হয়ে যান এই বলিসুন্দরী। তিনি বলেন, কিক-এর সিক্যুয়াল হচ্ছে এমন কোন খবর আমি জানি না। কিন্তু সত্যই যদি হয়ে থাকে আমি এই ছবিতে অবশ্যই অভিনয় করতে চাই।

গত বছর বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে কিক। পার করেছে ২০০ কোটির গণ্ডি। আর এই সাফল্য দেখে ছবির পরিচালক সাজিদ নান্দীওয়ালা সিদ্ধান্ত নিয়েছিলেন কিক-এর সিক্যুয়ালের। বেশ কিছুদিন হল আনুষ্ঠানিক ভাবে এই খবর জানিয়েও দিয়েছেন তিনি। শুধু তাই নয় সিক্যুয়ালের নাম, স্ক্রিপরাইটার, ছবির হিরো সব তথ্যই এখন বি-টাউনের মুখে মুখে। তবুও এখবর পৌঁছায়নি জ্যাকলিনের কানে। একেই বলে খবর যাকে খোঁজে খবর থেকে সে দূরে।

খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছের এই ছবির শুটিং। তবে ছবির নাম গতানুগতিক ভাবে কিক-২ নয়। এই সিনেমায় ডেভিলের চরিত্রটি দর্শকদের মধ্যে খুব পপুলার হওয়ায় সিক্যুয়ালের নাম রাখা হয়েছে ডেভিল। খবর এখানেই শেষ নয়। বলিঅন্দরের গুঞ্জন, এই সিক্যুয়ালে স্ক্রিপ্ট লিখছেন সলমান নিজে। তবে ছবির কাহিনি কি সেই সম্পর্কে এখনও কিছু খোলসা করেননি কেউ। তবে জানা গেছে, ইমোশানাল একটি প্রেমকাহিনি হতে চলেছে। তবে ছবির নায়ক ঠিক হলেও এখন বাকি থেকে গেছেন নায়িকা। তাই এখনও দেখার জ্যাকলিনের ভাগ্যে সিকে দড়ি ছেড়ে কিনা?
 

সংশ্লিষ্ট খবর

আবদুল আলীমের মেয়ের ‘মাঝি’

  ২৯, আগ ২০১৪  |    312

সঙ্গীত উৎসবে শেষ হচ্ছে ২০১৫

  ২৪, ডিসে ২০১৫  |    365