স্বপ্নের হাওয়ায় ভাসছেন শ্রদ্ধা কাপুর

  ১৬, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    202

রুপালি পর্দায় তিনি বহু দর্শকের মনে স্বপ্ন ছড়িয়ে দেন। আর সে কাজ করতে করতেই তিনি নিজেও চলেছেন স্বপ্নের হাওয়ায়। ফোবর্সের সেরার তালিকা থেকে ‘গিমা’য় তাঁর গানের নমিনেশন- স্বপ্নের সময়ের মধ্যে দিয়েই চলেছেন তিনি।
অভিনয় হোক কিংবা গান সত্যিই যেন ক্যারিয়ারে স্বপ্নের দৌড়ে চলেছেন তিনি। তবে তাঁর স্বপ্নের খবর কেউ কি জানেন? ভক্তদের কাছে নিজেই জানতে চাইলেন সে কথা? তারপর অনেকের অনেক কথা শুনতে শুনতে নিজে জানালেন, কী তার স্বপ্ন। জানালেন, ঘন বনের মধ্যে ছোট্ট একটা কুটিরে থাকাই তাঁর স্বপ্ন।
কিন্তু সে স্বপ্ন তাঁর এখনও তার পূরণ হওয়ার সম্ভাবনা নেই। কেননা গ্ল্যামার দুনিয়া তাঁকে বড় বেশি করে চাইছে। এই মুহূর্তে ফোবর্স ইণ্ডিয়ার এবছরের সেরা তিরিশের তালিকায় আছে তাঁর নাম। তিরিশের কম বয়সী কৃতীদের নিয়ে এই তৈরি এ তালিকায়  বলিউডের তরুণ অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিয়েছেন তিনি।
এ তো গেল অভিনয়ের দিক। গানেও পেরিয়ে চলেছেন সাফল্যের সোপান। ‘এক ভিলেন’ ছবিতে তাঁর গাওয়া গান ‘গলিয়াঁ’, নমিনেশন পেয়েছে গ্লোবাল ইন্ডিয়া মিউজিক অ্যাওয়ার্ডের জন্য।
‘আশিকি-২’-এর শুটিংয়ের সময় এমনিই পরিচালককে বলেছিলেন তিনি গান গাইতেও পছন্দ করেন। সে কথা মনে রেখেছিলেন পরিচালক। তাঁর পরের ছবিতে শ্রদ্ধাকে দিয়ে গান গাওয়ান। সে গান যে এতদূর পৌঁছে যাবে ভাবতেও পারেননি তিনি। আলিয়া ভাটও গান গেয়েছিলেন নিজের ছবির জন্য, তবে গিমার পৌঁছনোর দৌড়ে এগোলেন শ্রদ্ধাই।
‘আশিকি-২’ এর মতো বাণিজ্যিক প্রেমের ছবিতে ক্যারিয়ার শুরু করেও, ‘হায়দার’-এর মতো ছবিতে নিজেকে অন্যধারার অভিনেত্রী হিসেবেও প্রমাণ করেছেন। এবার সামনে রেমো ডিসুজার ‘এবিসিডি-২’। অভিনয়, গানের পাশাপাশি এববার নাচেও নিজের পারদর্শিতা চিনিয়ে দিতে চান শ্রদ্ধা।   

সংশ্লিষ্ট খবর