দেহব্যবসার অভিযোগে এমটিভি’র তারকা অভিনেত্রী গ্রেপ্তার

  ১৬, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    194

এমটিভি খ্যাত ’১৬ অ্যান্ড প্রেগনেন্ট’ শো-এর এক অভিনেত্রীকে দেহব্যবসার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। এমটিভি শো-এর দ্বিতীয় সিজনে দেখা গিয়েছিল ভ্যারেলি ফায়ারম্যানকে। একটি স্টিং অপারেশনেই ফেঁসে গেছেন ভ্যারেলি। ইংল্যান্ডের নিউ কোস্টালের ঘটনা। গত বৃহস্পতিবার রাতে হাতে নাতে গ্রেপ্তার হন ওই অভিনেত্রী।
স্টিং অপারেশন চলাকালীন এক পুলিশ কর্মী গ্রাহক সেজে অভিনেত্রীর সঙ্গে দেখা করেন। অভিনেত্রী টাকার বদলে পুলিশকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি হন। তখনই গ্রেপ্তার করা হয় তাকে। বেআইনী দেহব্যবসার বিরুদ্ধে তদন্ত করছিল পুলিশ। সেই কারণে পুলিশের পক্ষ থেকে থেকেই ওই স্টিং অপারেশন চালান হয়। তদন্ত চলাকলীন যে নারীদের গ্রেপ্তার করা হয় ভ্যারেলির বয়স তাদের মধ্যে সবচেয়ে কম।

সংবাদ সংস্থার খবর অনুযায়ী, এলাকাবাসীদের একাংশ পুলিশের কাছে প্রতিনিয়তই অভিযোগ করছিলেন যে শহরে বেআইনী দেহব্যবসার ঘটনা বেড়ে চলেছে। এই কারণেই পুলিশ স্টিং অপারেশনের মাধ্যমে বিভিন্ন যৌন চক্র পর্দাফাঁস করার পরিকল্পনা করে। জানা গেছে, মাত্র ১৫ বছর বয়সেই গর্ভবতী হয়েছিলেন ভ্যারেলি। তাকে গ্রেপ্তার করে নারী হোমে রেখেছে পুলিশ।
ভ্যারেলি ফারাম্যান এমটিভির শো-তে আসার আগেও বহুবার প্রেম ঘটিত কারণে আলোচনায় এসেছিলেন। গর্ভবতী হওয়ার পর তিনি তার প্রেমিককেই তার সন্তানের বাবা বলে জানিয়েছিলেন। যদিও তার প্রেমিক একথা মানতে অস্বীকার করেন।

সংশ্লিষ্ট খবর

২০১৫ এর আলোচিত দশ নাটক

  ৩০, ডিসে ২০১৫  |    817

দাড়ি কেন রাখেন পুরুষরা ?

  ২৭, এপ্রি ২০১৬  |    1085

জমি কিনেছে ফার কেমিক্যাল

  ৮, সেপ্টে ২০১৫  |    138

চিরকুমার সমিতির সদস্যদের হতাশা

  ২, সেপ্টে ২০১৪  |    326