কুস্তিগিরের মেয়ে হবেন না কঙ্গনা

  ১৬, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    198

‘দঙ্গল’ ছবিতে আমিরের মেয়ের চরিত্রে দেখা মেলার কথা ছিল কঙ্গনা রানাওয়াতের৷ তবে কুস্তিগিরের মেয়ে হতে নারাজ কঙ্গনা।
সম্প্রতি একটি গুঞ্জন শুরু হয়েছিল বলিপাড়ায়। পর্দার দুনিয়াতে আমিরের মেয়ের চরিত্র অভিনয় করতে চলেছেন বলিউডের ‘কুইন’। যদিও এই বিষয়ে পরিচালক, প্রযোজক ও অভিনেত্রীয় পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তাহলে কিভাবে শুরু হলো এই জল্পনা? হ্যাঁ,অবশ্যই সব রটনার পিছনেই ঘটনা থাকে। বেশ কিছুদিন হল ‘দঙ্গল’-এর পরিচালক নীতেশ তিওয়ারী ও আমিরের সঙ্গে কঙ্গনার একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবি নিয়ে দানা বাঁধে এই রটনা।
ভারতের কুস্তিগির মহাবীর ফোগট ও তাঁর মেয়ে গীতা এবং ববিতার জীবন কাহিনি এবার ধরা পরতে চলেছে নীতেশ তিওয়ারীর ক্যামেরায়। ছবিতে ফোগটের ভূমিকায় রয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। শোনা গিয়েছিল এই ছবিতেই পাহেলবানের মেয়ে গীতার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা।
কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে দিয়েছেন এই ফ্যাশান গার্ল। এক সাক্ষাৎকারের আমিরে প্রশংসায় পঞ্চমুখ এই নায়িকা বলেছেন, “ আমিরের সঙ্গে কাজ করা মানে আমার কাছে অনেক বড়ও ব্যাপার। কিন্তু আমি ‘দঙ্গল-এ ফগোট কন্যা গীতার চরিত্রে অভিনয় করছি না।'
বাবা ফগোটের মতো গীতাও এক কুস্তিগির। যিনি অন্তরাষ্ট্রীয় স্তরে মেডেল জিতে ভারতের নাম উজ্জ্বল করেছেন। আর তাঁর কুস্তীবীর হয়ে ওঠার পেছনে রয়েছে তাঁর বাবার প্রেরণা। তাছাড়া পেহেলবান হাওয়ার প্রশিক্ষণ সে বাবার কাছে থেকেই পেয়েছেন।
আর এই বাবা মেয়ের জীবন সংঘর্ষের গল্প এবার জায়গা করে নিয়েছে গ্ল্যামার দুনিয়ায়। ইতিমধ্যে এই চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার জন্য লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে শুরু করে দিয়েছেন আমির। ছোট চুল, কাঁচা-পাকা দাড়ি, বলিষ্ঠ ফোগটের রূপে নজরে এসেছে আমিরে নতুন লুক।

সংশ্লিষ্ট খবর

বিয়ে করছেন প্রসূন আজাদ

  ১৬, জানু ২০১৬  |    381

বিতর্ক–আড্ডায় জীবনানন্দ

  ১৯, ফেব্রু ২০১৫  |    606