সোনাক্ষির বাড়ি ভক্তদের মিনি জলসা

  ১৬, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    237

অমিতাভ বচ্চনের বাড়ি জলসার সামনে ভক্তদের আকুল ভিড় দেখতে দেখতেই তিনি বড় হয়ে উঠেছেন। শাহরুখের মন্নত-এর সামনে ফ্যানদের জমায়েতও তাঁর অজানা নয়। হবহু একইরকম না হলেও নিজের বাড়ির সামনে ফ্যানদের জটলা থেকে অভিভূত হলেন সোনাক্ষি সিনহা। খ্যাতি-গ্ল্যামার-ফ্যানদের পাগলামো তাঁর কাছে নতুন কিছু নয়। শত্রুঘ্ন সিনহার মতো বিখ্যাত অভিনেতার মেয়ে হওয়ার সুবাদে লাইমলাইট তাঁর ভালোই চেনা। গ্ল্যামার জগতের অন্দরে তাঁর অবাধ যাতায়াত। কিন্তু নিজের অর্জনে যখন খ্যাতি এসে ধরা দেয় তখন তার স্বাদই আলাদা।

অভিনয়ের সূত্রে সে খ্যাতিও তিনি পেয়েছেন। জানেন সারা দেশে তাঁরও ফ্যান সংখ্যা কম নয়। ট্যুইটারেই তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ৩.৯৯ মিলিয়ন। কিন্তু ফ্যানদের পাগলামোর যে চেনা ছবি দেখে তিনি বড় হয়েছেন, শুধু তাঁর জন্য সে ছবি নতুন করে তৈরি হয়েছে দেখে মুগ্ধ হলেন সোনক্ষি। ট্যুইটারেই জানালেন সে কথা। সোনক্ষির প্রথম ভিডিও ট্যুইটে দেখা গেল তাঁর বাড়ির সামনে একদল ফ্যান জড়ো হয়েছেন। আপ্লুত অভিনেত্রীর মন্তব্য, শুধু এর জন্যেই তো একজন অভিনেতা-অভিনেত্রী অপেক্ষা করে থাকেন। নিজের বাড়ির সামনে ফ্যানদের এই ছোট্ট জটলাকে তিনি জলসার মিনি সংস্করণ বলেছেন।

সোনাক্ষির এই অনুভূতি নাড়া দিয়ে গেছে বলিপাড়ার আর এক অভিনেতাকেও। পালটা ট্যুইটে তিনি জানিয়েছেন, এই প্রাপ্তির কোনও তুলনাই হয় না। ইন্ডাস্ট্রিতে শত্রুঘ্ন সিনহার মতো স্টলওয়ার্থের  কন্যা হলেও নিজের পায়ে দাঁড়াতেই পছন্দ করেন দাবাং গার্ল। এমনকী মেয়ে আলিয়া ভাটের এফআইআর নিয়ে যখন মহেশ ভাচ প্রশ্ন তোলেন, তখন সোনাক্ষিই এগিয়ে এসে উত্তর দেন। জানিয়ে দেন, তাঁর কোনও কাজের জন্য অন্তত তাঁর বাবা বাকিদের কাছে কৈফিয়ত দাবি করবেন না। এ মন্তব্যই বুঝিয়ে দেয় কতটা শক্ত চরিতের মেয়ে তিনি। আর তাই খ্যাতিমান বাড়িতে বড় হলেও, নিজের জন্য ফ্যানজের জমায়েত তাঁকে দিয়ে যায় অন্যরকম আনন্দ। আর সে কথা ফ্যানদের সঙ্গে ভাগ করে নিতে এতটুকু দ্বিধা করেন না সোনাক্ষি।
 

সংশ্লিষ্ট খবর

নতুন সম্পর্কে জড়িয়েছেন রণবীর !

  ২২, মার্চ ২০১৬  |    302