ভ্যালেন্টাইনসয়ে বলিউড তারকাদের প্রেমলীলা

  ১৫, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    191

আজ ভালোবাসার দিন। আর ভ্যালেন্টাইনস ডে-তে আমজনতার সঙ্গে মাতলেন তারকারাও। প্রেমবর্তায় ভরিয়ে দিলেন টুইটার। যদিও একটি দিনকে প্রেমের জন্য মানতে নারাজ এই সেলেব দল, তবুও শুভেচ্ছা জানাতে ভুললেন না এই বসন্তের। তাই আজ সকাল সকাল সবার প্রথম টুইটটি করেছেন বলিসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, আমাকে বলা হয়েছিল কাউকে ভালবাসতে কোনও দিন লাগে না ভালবাসার মানুষদের আমরা সবসময় গতকালের থেকে বেশি ভালবাসি হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

অন্যদিকে এইদিনটিতেও প্রচার সরলেন আলিয়া। শুভেচ্ছা বার্তার সঙ্গে তিনি লিখেছেন, হ্যাপি ভ্যালেন্টাইন ডে!!! @maybellineindia তে নিজের ভ্যালেন্টাইনস ডে সেলফি পোস্ট করুন ও তাদের কভার ফটোতে আমার সঙ্গে ফিচার করুন! TurnUpTheLove। আর এই একই কম্মটি করেছেন সিদ্ধার্থ মালিয়া, তিনি লেখেন, হ্যাপি ভ্যালেন্টাইনস ডে। অনেক ভালবাসা। আর আজকে আমার উপহার আমার প্রথম রোম্যান্টিক থ্রিলার EKVILLAIN..আজ রাত ৮টায় স্টার গোল্ড ইন্ডিয়াতে। সুতরাং বলাবাহুল্য একে অপরের থেকে কম যান না এই লাভবার্ড।

অন্যদিকে মজার ছলে খোঁচা দিয়ে মল্লিকা শেরাবাত লিখেছেন, হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বলা যাবে নাকি আমি গ্রেফতার হয়ে যাবো। এছাড়া প্রীতি জিন্টা থেকে শুরু করে অনুপম খের, রোহিত রয়, মিকা সিং, রাককুমার রাও, রোহিত সিং সহ অনেকে টুইটারে ভালাবাসার বার্তা দিয়েছেন।

সংশ্লিষ্ট খবর

‘আলিগড়’এর পোস্টার প্রকাশিত

  ২৬, জানু ২০১৬  |    301

জেমসের ‘বিধাতা'(ভিডিওসহ)

  ১৪, জানু ২০১৬  |    396