খুঁজে পাওয়া যাচ্ছে না আজহারের বউ

  ১৪, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    225

পরিচালক থেকে প্রযোজক সবাই হন্যে হয়ে খুঁজে ফিরছেন আজহারের বউকে, কিন্তু কিছুতেই হদীস মিলছে না সঙ্গীতার। আসলে সেলুলয়েডের পর্দায় এবার ধরা পরতে চলেছে ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিনের জীবনি। নাম ভূমিকায় ইমরান হাশমি। আর ইমরানের বিপরীতে রিল লাইফে সঙ্গীতার চরিত্রের জন্য মিলছেনা পরিচাকলের মনের মতো অভিনেত্রী। তাই এখন চারিদিকে খোঁজ খোঁজ সঙ্গীতা রব।
প্রথম থেকেই শোনা যাচ্ছিল এই ছবিতে সঙ্গীতার চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর। কিন্তু বেবো ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় ‘না’ করে দেন পরিচালক অ্যান্টনি ডিসুজাকে। তারপর অবশ্য প্রযোজক একতা এই চরিত্রের অফার নিয়ে গিয়েছিলেন জ্যাকলিনের কাছে। কিন্তু সেখানেও মিলল না ঠাই। শ্রীলঙ্কা সুন্দরী জানিয়ে দিয়েছেন, আপতত তাঁর ডেট ডায়েরিতে কোন ডেট ফাঁকা নেই। তাই অগত্যা এখানেও না।
তবে শোনা যাচ্ছে, পরিচালক ডিসুজার এখনও সঙ্গীতার চরিত্রের জন্য প্রথম পছন্দ করিনা। তাই এই চরিত্রের অফার নিয়ে তিনি আবার গিয়েছিলেন বেগমের দোরগোড়ায়। তবে এবারও খালি হাতে ফিরতে হল তাঁকে। তাই আপাতত খোঁজ চলছে ইমরানের নায়িকার। এদিকে আজহারের প্রথম স্ত্রী ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রাচী দেশাইকে।

সংশ্লিষ্ট খবর

কারিনার জন্য প্রস্তুত অনন্ত

  ১১, ফেব্রু ২০১৬  |    222