সালমান খানের গল্পে সিক্যুয়েলে ‘কিক’

  ১৩, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    883

অভিনয়ে যা ‘কিক’ দেওয়ার তো তিনি প্রায় প্রতি ছবিতেই দিয়ে থাকেন। ছবির জন্য গানও গেয়েছেন, তবে এবার তাঁর আর ‘কিক’ দেখবে বলিউড। নিজের ছবি ‘কিক’ -এর সিক্যুয়েলের জন্য স্ক্রিপ্টরাইটার হতে চলেছেন সালমান খান।
বলিঅন্দরের খবর, অন্য ছবিতে কাজ করতে করতেই সিকুয়েলের স্টোরিলাইনটা সলমন ভেবে ফেলেছেন। তারপর তিনি তা শোনান পরিচালক সাজিদ নন্দীওয়ালাকে। সাজিদের এত পছন্দ হয় সে গল্প যে, তিনি তাঁকেই বলেন চিত্রনাট্য লিখতে। পরিচালকের প্রস্তাবে রাজিও হয়ে যান সালমান। পরিচালক সাজিদ অবশ্য ছবির কাহিনি এখনই খোলসা করতে চাননি, তবে  গল্প যে সলমনই ভেবেছেন, সে খবর জানিয়েছেন তিনি।
ছবির গল্প কেমন হবে তা জানা না গেলেও, আঁচ পাওয়া যাচ্ছে বেশ ইমোশনাল গল্পই ভেবেছেন সালমান। তবে অনেকগুলো ছবির কাজে তিনি এখন ব্যস্ত। ব্যস্ত পরিচালক সাজিদও। তাই কোনও তাড়াহুড়োর মধ্যেই যাচ্ছেন না তাঁরা। কথা আছে, ধীরেসুস্থেই গল্প লিখবেন সলমন। আর সে কাহিনিতেই ‘কিক’-এর সিক্যুয়েল বানাবেন সাজিদ।
তবে এই প্রথম যে সালমানের চিত্রনাট্যে হাতেখড়ি তা নয়। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘বীর’ ছবিরও চিত্রনাট্যকার ছিলেন তিনি। তবে সে ছবি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। সে কথা অবশ্য মাথায় রাখছেন না সালমান-সাজিদ জুটি। কেননা ‘কিক’ ছবির সাফল্য আকাশছোঁয়া। তাই তার সিক্যুয়েল নিয়ে দর্শকের যে আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক। এখন অপেক্ষা শুধু সময় নিয়ে সালমানের গল্পটা লিখে ফেলা। আর তাহলেই সিকুয়েলের প্রোজেক্ট চালু করে দেবেন পরিচালক ও তাঁর টিম।

সংশ্লিষ্ট খবর

মোশাররফ করিম এবং ক্যারাম এর গল্প

  ৪, ফেব্রু ২০১৬  |    331

মেয়েরা চুলের যত্ন নিন সহজেই

  ১৬, জুলা ২০১৫  |    408

‘ব্ল্যাক’ নিয়ে মামলা

  ২৯, নভে ২০১৫  |    569

ফেসবুক একাউন্ট খুললেন কাজল

  ২৫, সেপ্টে ২০১৬  |    181