রোনালদোর সাথে বিচ্ছেদে ভাটা নেই, ফের টপলেস ইরিনা

  ১২, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    949

তাঁদের ব্রেক-আপ হয়েছে সদ্যই। বছরের শুরুতেই রোনাল্ডো-ইরিনার বিচ্ছেদ ঘিরে ব্যাপক চর্চাও হয়েছে তামাম দুনিয়ায়। হওয়াটাই স্বাভাবিক। কারণ CR7 মানেই বিতর্ক। তবে ইরিনা শাইককে একা ফেলে কি খুব বুদ্ধিমানের কাজ করলেন রোনালদো? প্রশ্নটা উঠতেই পারে, কারণ ইরিনার সাম্প্রতিক 'কীর্তি'তে ফিফা-র বর্ষসেরা ফুটবলারের পস্তানোর যথেষ্ট কারণ রয়েছে।

এরই মধ্যে আবার রোনালদোর মতো সেলেব্রিটির সঙ্গে বিচ্ছেদে আদৌ মন মরা না হয়ে ইরিনা জানিয়ে দিয়েছেন, তিনি নতুন সঙ্গীর খোঁজ করছেন। কিন্তু রোনালদোর মতো একজন সেলেবের সঙ্গী হতে তো বিশ্বের বহু সুন্দরী তন্বী এক কথায় রাজি হয়ে যাবেন। তাহলে ইরিনার সঙ্গে বিচ্ছেদের পর আফশোসের কী আছে রোনালদোর? কারণ সিঙ্গল হওয়ার পরই রীতিমতো স্বমহিমায় ইরিনা। সম্প্রতি একটি স্পোর্ট ইলাস্ট্রেটেড স্যুইম স্যুট ইস্যুর জন্য বেশ কয়েকটি টপলেস ছবি তুলেছেন ইরিনা। ফিফা-র বর্ষসেরার প্রাক্তন বান্ধবীর এই ফটোস্যুটগুলি দেখে সেলেব দুনিয়া একটা বিষয়ে নিশ্চিত, CR7-এর সঙ্গে বিচ্ছেদে তাঁর গ্ল্যামার দুনিয়ায় এতটুকুও ভাঁটা পড়েনি। বরং ইরিনার নতুন চেহারায় মাথা ঠুকতে পারেন খোদ রোনালদোই।

একটি নামী ব্র্যান্ডের বিকিনির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও মডেল হিসেবে ছবিগুলি তুলেছেন ইরিনা। সমুদ্র সৈকতে বছর উনতিরিশের ইরিনার ওই টপলেস ছবিগুলি দেখে ব্রিটিশ মিডিয়ার বক্তব্য, 'সেক্স বম্ব' বললেও কম বলা হয়। ব্রিটিশ পত্রিকা ডেইলি মেল-এর খোলামেলা উক্তি, সমুদ্র সৈকতে ইরিনার ছবিগুলি দেখলে, রোনালদো নিশ্চিত ভাবেই তাঁকে 'মিস' করবেন।

সংশ্লিষ্ট খবর

ওজন কমানোর লড়াই এ আমির খান

  ৩, এপ্রি ২০১৬  |    1555