কঙ্গনা নায়ক পাচ্ছেন না?

  ১২, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    760

হিরো পাচ্ছেন না বলি কুইন কঙ্গনা রানাওয়াত। বলিউডে শোনা যাচ্ছে, সাইফ আলি খান থেকে অর্জুন কাপুর একে একে সকলেই সরে যাচ্ছেন তাঁর পরবর্তী ছবি থেকে। কঙ্গনার জন্য হিরো আনতে তাই হিমসিম খাচ্ছেন পরিচালক রিমা কাগতি।
‘কুইন’ ছবির ব্যাপক সাফল্যের পর রিমা কাগতির পরবর্তী ছবিতে অভিনয় করবেন কঙ্গনা। কিন্তু কে হবেন সে ছবির হিরো? তা নিয়েই সমস্যায় পড়েছেন পরিচালক। প্রথমে কথা ছিল সাইফ আলি খান এ ছবিতে অভিনয় করবেন। কিনতু পারিশ্রমিক সংক্রান্ত সমস্যায় ছবি থেকে মুখ ফিরিয়েছেন তিনি। পরে ছবির লিড রোলের জন্য যাওয়া হয় অর্জুন রামপালের কাছে? কিন্তু ডেট সমস্যায় গোড়াতেই না করে দেন তিনি। তখন এক অর্জুনের দ্বারস্থ হন পরিচালক। অর্জুন কাপুর স্ক্রিপ্ট শুনে ঠিকও করে ফেলেন কাজ করবেন। কিন্তু ছবির শুটিং যে সময় থেকে শুরু হবে তখন অর্জুন অন্য ছবিতে কাজ করবেন আগে থেকেই ঠিক হয়ে গেছে। ফলে তিনিও কঙ্গনার হিরো হতে পারছেন না। তাহলে কে হবেন হিরো? আপাতত সে খোঁজই চালাচ্ছেন পরিচালক।
দেখেশুনে বলিউডের প্রশ্ন শুধু কি পারিশ্রমিক বা ডেট সংক্রান্ত ব্যাপার নাকি, কঙ্গনার কারণেই মুখ ফেরাচ্ছেন হিরোরা। ‘কুইন’ যেরকম নারীকেন্দ্রিক ছবি ছিল, তাতে পরবর্তী ক্ষেত্রেও তাঁর ছবিতে হিরোদের তেমন জায়গা থাকবে বলে মনে হয় না। বলিউডে ইতিমধ্যেই শোনা যাচ্ছে রেখা থেকে শুরু করে বিদ্যা বালান পর্যন্ত বলিউডে নারীকেন্দ্রিক সিনেমার ঘরানাকে তরুণ প্রজন্মের মধ্যে এগিয়ে নিয়ে যাবেন কঙ্গনাই। এইসব সাত-পাঁচ মাথায় রেখেই কা কঙ্গনার হিরো হতে রাজি হচ্ছেন না কেউ? তবে হিরো যে কেউ একজন হবেন তা তো নিশ্চিত৷ আর ‘কুইন’ কঙ্গনার হিরো হতে কে শেষমেশ রাজি হন তা দেখতে  অপেক্ষায় বলিউড।
                
              

সংশ্লিষ্ট খবর

বাপ্পা মজুমদার এর আজ শুভ জন্মদিন

  ৫, ফেব্রু ২০১৭  |    173

রোগ সারাতে, লেবুর ভূমিকা

  ১৯, ডিসে ২০১৫  |    415

দুই হাতে টাকা ওড়াচ্ছেন সায়মন

  ১৬, ফেব্রু ২০১৫  |    319