এবার সিনেমায় গান গাইলেন দীপিকা পাড়ুকোন

  ১১, ফেব্রু ২০১৫  |    Online Desk, ডেস্ক রিপোর্ট  |    624

যে রাঁধে সে যদি চুলও বাঁধে, তবে যিনি অভিনয় করেন তিনি গান গাইবেন নাই বা কেন! বলিউডের নায়িকারা গান গেয়ে দেখিয়ে দিয়েছেন গানে তাঁরাও কম যান না। এবার সে তালিকায় নতুন নাং দীপিকা পাড়ুকোন। ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবিতে গান গাইতে শোনা যাবে দীপিকাকে।
আগের ছবিতে ‘হাইওয়েতে’ও ছবির নায়িকা আলিয়া ভাটকে দিয়ে গান গাইয়ে বলিউডকে চমকে দিয়েছিলেন পরিচচালক ইমতিয়াজ। এ আর রহমানের সুরে আলিয়ার গান জনপ্রিয়তাও আদায় করেছিল।পরের ছবি ‘তামাশা’তেও থাকল নয়া চমক। এবার নায়িকা দীপিকা পাড়ুকোনকে দিয়ে গান করাতে চলেছেন তিনি। এবং এক্ষেত্রে রহমান-ইমতিয়াজ জুটির সঙ্গেই সম্ভবত কাজ করতে চলেছেন দীপিকা। সম্প্রতি অনলাইনে তাঁদের তিনজনের একসঙ্গে ছবি প্রকাশ পাওয়ায় রহমানের সুরে দীপিকার গান গাওয়ার সম্ভাবনা আরও জোরদার বলেই মনে করছে বলিমহল।
দীপিকার আগে এ পথে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর এবং নায়কদের মধ্যে অমিতাভ, শাহরুখ, আমির, সলমন, অক্ষয়। চবার নায়ক বা নায়িকাদের গাওয়া গান জনপ্রিয়তা পায় বলিউডে এটা একটা চেনা ফর্মূলা। ‘সিলসিলা’ থেকে ‘হাইওয়ে’ তারই প্রমাণ। এবার পালা দীপিকার। অভিনয়ের মতো গানেও দীপিকা সাফল্য পান কি না তা জানতে উৎসুক বলিউড।
এ ছবিতে দীপিকাকে দেখা যাবে প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে। প্রথম দফার পর ছবির পরের পর্যায়ের শুটিং হয়েছে কলকাতা ও দিল্লিতে। রণবীর-দীপিকা  ব্রেক আপের পরও তাঁদের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ বক্স অফিসে ম্যাজিক দেখিয়েছিল। ইমতিয়াজের পরিচালনায় সেই ম্যাজিকই ফিরবে বলে আশা করছেন সিনেপ্রেমীরা।

সংশ্লিষ্ট খবর

কিভাবে দূর করবেন শরীরের ফাটা দাগ

  ১২, ফেব্রু ২০১৭  |    160

সেনাবাহিনীতে ‘জাহিদ হাসান’!

  ১৬, জানু ২০১৬  |    670