বিয়ের পরের দিনই অপহরন মামলায় জরালেন নিরব

  ৩০, ডিসে ২০১৪  |    Online Desk, গ্লামার্স ওয়ার্ল্ড, ডেস্ক রিপোর্ট  |    754

বিয়ে করার পরদিনই অভিনেতা নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন তার স্ত্রী ঋদ্ধির বাবা আবু তাহের চৌধুরী। রোববার উত্তরা পূর্ব থানায় মামলাটি দায়ের করা হয় বলে সোমবার রাতে সাংবাদিকদের নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন ও উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার ইকবাল হোসেন।

গত ২৬ ডিসেম্বর রাতে নিরবের সঙ্গে নর্থসাউথ ইউনিভার্সিটির স্থাপত্য বিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ঋদ্ধির বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশিত হয়। বরিশালের মেয়ে তাশফিয়ার সঙ্গে নয় মাসের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন নিরব। ঋদ্ধির ফেসবুক প্রোফাইলেও নিরবের সঙ্গে একটি আংটি ধরে থাকার ছবি সোমবার প্রকাশ করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অভিযোগপত্রে ঋদ্ধির বাবা অভিযোগ করেছেন, তার একমাত্র মেয়ে তাশফিয়া তাহের চৌধুরীর সঙ্গে এক চিকিৎসকের বিয়ে ঠিক হয়ে ছিল। ২৭ ডিসেম্বর দুপুরে তাশফিয়া এক অনুষ্ঠানের জন্য সাজগোজ করতে একটি পার্লারের উত্তরা শাখায় গেলে মডেল নিরব তাকে ফুসলিয়ে নিয়ে অপহরণ করে।

র‌্যাম্প মডেল থেকে টিভি নাটকে অভিনয় শুরু করা নিরব পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ২০০৯ সালে শাহীন সুমন পরিচালিত ‘মন যেখানে হৃদয় সেখানে’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হয় নিরবের। এ পর্যন্ত নিরবের ১৯টি সিনেমা মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘চার অক্ষরের ভালোবাসা’।

উল্লেখ্য, মডেল-অভিনেত্রী সারিকার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন নিরব। তারা বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিলেও পরে সরে আসেন।

সংশ্লিষ্ট খবর

লিভার সুস্থ রাখতে করনীয়

  ৪, ফেব্রু ২০১৬  |    824

মা হতে পারবেন না কিম

  ৫, এপ্রি ২০১৭  |    165

মেন্টাল- এ সাকিব তিশা

  ৫, নভে ২০১৪  |    624

সানি লিওনের সঙ্গে ডেটিং যেমন ছিল

  ১৮, ফেব্রু ২০১৫  |    781

সালমান খান এর বিয়েতে আ খ ম হাসান

  ২২, মার্চ ২০১৬  |    1541